ঢাকা, রবিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২, ২০ শাওয়াল ১৪৪৩

জাতীয়

সন্তাদের জন্য বাঁচতে চান কবির, প্রয়োজন অর্থ সহায়তা

জি এম মুজিবুর, সিনিয়র ফটো করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২২
সন্তাদের জন্য বাঁচতে চান কবির, প্রয়োজন অর্থ সহায়তা

ঢাকা: আমি হাফেজ মো. কবির হোসাইন (৩৩)। বাড়ি বরিশালের উজিরপুর থানার খলদপুর গ্রামে।

বাবার নাম মো. আ. রহিম হাওলাদার। আমি মধ্যবিত্ত কৃষক পরিবারের সন্তান। আপনাদের দোয়া ও সহযোগিতায় আল্লাহর রহমতে বাঁচতে চাই।  

আমরা ছয় ভাইবোন। আমি পরিবারের বড় সন্তান। বৃদ্ধ বাবা কিছুই করতে পারেন না। আমার রোজগারের ওপরই সংসার চলে। ২০২১ সালের ২৩ ডিসেম্বর হঠাৎ আমার প্রেসারটা বেড়ে যায়। সঙ্গে সঙ্গে বরিশাল শহরে গিয়ে ডাক্তার দেখাই। কিন্তু কোনোভাবেই প্রেসার কমছে না। ঢাকায় গিয়ে ইবনে সিনা হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষা করে দেখার পর ডাক্তার বলেছেন, আমার দুটি কিডনিই নষ্ট হয়ে গেছে।  

আমার দুটি ছেলে আছে। বড় ছেলের বয়স আট বছর, ছোট ছেলের বয়স আট মাস। আমার সন্তানদের মুখের দিকে তাকিয়ে আমাকে একটু বাঁচার সুযোগ করে দেন। প্রধানমন্ত্রী ও দেশ-বিদেশের সবার কাছে আমি দোয়া ও সহযোগিতা চাই।  

এরই মধ্যে আমার ১২টি ডায়ালাইসিস করানো হয়েছে। প্রতি সপ্তাহে তিনটি ডায়ালাইসিস করতে হচ্ছে। প্রতিটিতে খরচ হচ্ছে পাঁচ হাজার টাকা করে। আমার সহায়-সম্বল যা ছিল সব শেষ হয়ে গেছে। ডাক্তার বলেছেন, কিডনি প্রতিস্থাপন করতে হবে। যদি ডোনার থাকে তাহলে ১৫ লাখ টাকা লাগবে। আর ডোনার যদি না থাকে তাহলে ৩০ থেকে ৩৫ লাখ টাকা লাগবে। তাও আবার দেশের বাইরে যেতে হতে পারে।  

সহযোগিতা পাঠানোর ঠিকানা
মো. কবির হোসাইন, ডাচ বাংলা ব্যাংক সঞ্চয়ী হিসাব নম্বর (নিজ) ১০৪১০১২৯৯৪৪৪। বিকাশ নম্বর (নিজ) ০১৭১৬৬০৯৫৭১।  

বাংলাদেশ ২০২৫ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২২
জিএমএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa