ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

৭ বিয়ে, চতুর্থ স্ত্রীর মামলায় ধরা ‘কাতারি জামাই’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৯ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
৭ বিয়ে, চতুর্থ স্ত্রীর মামলায় ধরা ‘কাতারি জামাই’ শাকিল আজাদ

নিজেকে কাতার প্রবাসী হিসেবে পরিচয় দিয়ে একের পর বিয়ে করেছেন শাকিল আজাদ (২৯) নামের এক যুবক। মানুষকে বিদেশে পাঠানোর নাম করে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে শাকিলকে গ্রেফতার করেছে র‌্যাব।

 

র‌্যাব জানিয়েছে, প্রতারণার মাধ্যম হিসেবে ওই যুবক বেছে নিয়েছেন বিয়েকে। যেখানে বিয়ে করেন, সেখানে এরই মধ্যে প্রতারণার শিকার ব্যক্তিদের কাছে ওই প্রতারক ‘কাতারি জামাই’ হিসেবে পরিচিত হয়ে উঠেছেন।

বুধবার সন্ধ্যায় এসব তথ্য জানান র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লার কম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন। তিনি জানান, নতুন নতুন বিয়ে করে শ্বশুরবাড়ির এলাকার বেকার যুবকদের কাতারে নেওয়ার কথা বলে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেন ওই প্রতারক। প্রথমে স্বল্প পরিচিত কারো এলাকায় ঘুরতে যাওয়ার বাহানায় দরিদ্র কিংবা অসচ্ছল পরিবারের মেয়েকে প্রবাসী পরিচয়ে বিয়ে করতেন তিনি। এমন করে সাতটি জেলায় সাতটি বিয়ে করেছেন তিনি। পরে প্রতারণার শিকার ভুক্তভোগীরা অভিযোগ করেন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে।

মঙ্গলবার গভীর রাতে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার বিশ্বরোড এলাকা থেকে ওই যুবককে গ্রেফতার করে র‌্যাব। এ সময় তাঁর কাছ থেকে সাতটি পাসপোর্ট জব্দ করা হয়। তাঁর বাড়ি কুমিল্লার বরুড়া উপজেলায়।

মেজর সাকিব বলেন, ১৫ দিন আগে আজাদের চতুর্থ স্ত্রী কুমিল্লা র‌্যাব অফিসে বিস্তারিত লিখে অভিযোগ দায়ের করেন। এরপরই তাকে গ্রেফতার করে র‌্যাব।

বাংলাদেশ সময়: ১১০৭ ঘণ্টা, জানুয়ারি ২৭,  ২০২২ 
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।