ঢাকা, বুধবার, ৩১ চৈত্র ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাবুগঞ্জে নদীতে পড়ে জেলে নিখোঁজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৬ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
বাবুগঞ্জে নদীতে পড়ে জেলে নিখোঁজ

বরিশাল: বরিশালের বাবুগঞ্জ উপজেলায় লঞ্চের ধাক্কায় নদীতে পড়ে মাসুম খান (৩০) নামে মাছ ধরা নৌকার এক জেলে নিখোঁজ রয়েছেন। এছাড়া আহত অবস্থায় দেলোয়ার হোসেন (২৫) নামে অপর এক জেলেকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছেন স্থানীয়রা।

 

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) ভোর রাত ৩টার দিকে উপজেলার চাঁদপাশা ইউনিয়নের গাজীপুর এলাকায় এ ঘটনা ঘটে। মাসুম ওই এলাকার ইসমাইল খানের ছেলে।  

এদিকে সকাল ৯টার দিকে থেকে নিখোঁজ জেলেকে উদ্ধার কাজে নেমেছে ফায়ার সার্ভিসের ডুবুরিদল।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো রাতে নৌকা নিয়ে নদীতে ইলিশ শিকারে যায় জেলে মাসুম ও দেলোয়ার। তারা নদীতে জাল ফেলে নৌকা নোঙর করে ঘুমিয়েছিল। ভোর রাতে ঢাকা থেকে ছেড়ে আসা পয়সারহাটগামী ৩-৪টি লঞ্চ আড়িয়াল খাঁ নদী থেকে যায়। এ সময় লঞ্চের ধাক্কায় নৌকাসহ ডুবে যায় তারা। তবে নির্দিষ্ট কোনো লঞ্চের নাম বলতে পারেনি কেউ। এ খবর লেখার আগ পর্যন্ত নিখোঁজের সন্ধান পাওয়া যায়নি।  

বরিশাল ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার মো. খোরশেদ আলম জানান, বৈঠার সঙ্গে বাঁধা নৌকাটি রাতের যেকোনো সময় নদীর মধ্যে চলে আসে। এ সময় পয়সারহাটগামী লঞ্চের ধাক্কায় নৌকাটি ডুবে যায় বলে দাবি করেছেন স্থানীয়রা।  

নিখোঁজ জেলে মাসুমকে উদ্ধারে ফায়ার সার্ভিসের ডুবুরিদল চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১২৪১ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
এমএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।