ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় অস্ত্রের মুখে ডাকাতি, টাকা ও স্বর্ণালংকার লুট

অতিথি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৫ ঘণ্টা, জুন ১, ২০২৪
আশুলিয়ায় অস্ত্রের মুখে ডাকাতি, টাকা ও স্বর্ণালংকার লুট

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় বারান্দার গ্রিল কেটে একটি ডুপ্লেক্স বাড়িতে ঢুকে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও ১৭ ভরি স্বর্ণালংকার লুট করাসহ তিনজনকে মারধর করার অভিযোগ তুলছেন ভুক্তভোগী পরিবার।

 

শনিবার (১ জুন) সকাল সাড়ে ১১টার দিকে ডাকাতির বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শাদরুজ্জামান।  

এর আগে শুক্রবার রাত আড়াইটা থেকে সাড়ে ৩টা পর্যন্ত আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের ইয়ারপুর স্কুল সংলগ্ন আব্দুর রহমান দেওয়ানের বাড়িতে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- ইয়ারপুর ইউনিয়নের ইয়ারপুর গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে ও ভুক্তভোগী রহমান দেওয়ান, তার ছেলে ফয়সাল ও ছেলের বউ। তারা সবাই ওই বাড়িতে বসবাস করতেন।

ভুক্তভোগী আব্দুর রহমান দেওয়ান জানান, শুক্রবার রাতের খাবার খেয়ে ১০টার দিকে সবাই ঘুমিয়ে পরি। রাত ২টার দিকে ৮/১০ সদস্যের একটি ডাকাতদল আমার বাড়িতে প্রবেশ করে। এরপর বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করেন ডাকাত সদস্যরা। পরে ১৭ ভরি স্বর্ণালংকার ও তিন লাখ টাকা লুট করে নিয়ে যায় তারা। এসময় আমরা বাড়ির লোকজন বাঁধা দিলে আমার ছেলে, ছেলের বউ ও আমাকে ব্যাপক মারধর করে।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শাদরুজ্জামান বাংলানিউজকে বলেন, ঘটনাস্থলে গিয়ে সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে। তবে লুট হওয়া টাকা ও স্বর্ণালংকারের ব্যাপারে ভুক্তভোগীরা এখনও কিছু জানায়নি। ঘটনাস্থলে আবারও যাবো। বিস্তারিত পরে জানানো হবে।

বাংলাদেশ সময়: ১৩২৪ ঘণ্টা, জুন ১, ২০২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।