ঢাকা, মঙ্গলবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২, ২২ শাওয়াল ১৪৪৩

জাতীয়

খাবারের হোটেলে মিলল কিশোরের গলা কাটা মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২২
খাবারের হোটেলে মিলল কিশোরের গলা কাটা মরদেহ ঘোড়াঘাট থানা

দিনাজপুর: দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় রিসান (১৫) নামে এক কিশোরের গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শনিবার (২৯ জানুয়ারি) দুপুরে উপজেলার রানীগঞ্জ বাজারের গোহাটির পেছনে সাপ্তাহিক একটি খাবারের হোটেলের ভেতর থেকে ওই কিশোরের মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

শুক্রবার (২৮ জানুয়ারি) রাত থেকে নিখোঁজ ছিল ওই কিশোর। নিহত রিসান উপজেলার কশিগাড়ী গ্রামের লিটন মণ্ডলের ছেলে। সে রানীগঞ্জ হাইস্কুলে অষ্টম শ্রেনিতে পড়ত।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রতি সোমবার ও বৃহস্পতিবার রানীগঞ্জে সাপ্তাহিক গরু-ছাগলের হাট বসত। পার্শ্ববর্তী পাঁচবিবি উপজেলার এক ব্যবসায়ী জায়গা ভাড়া নিয়ে সেখানে টিনের চালাযুক্ত একটি খাবারের হোটেল করত। নিহত রিসান ওই হোটেলেই হাটের দিন হোটেল শ্রমিক হিসেবে কাজ করত। শনিবার দুপুরে বন্ধ থাকা সেই হোটেলের ভেতর রক্তাক্ত ওই কিশোরের মরদেহ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেন তারা।  

নিহত রিসানের মা ওমিসা বেগম বলেন, সংসারের হাল ধরতে আমার ছেলে পড়াশোনার পাশাপাশি রানীগঞ্জ গরুর হাটের ওই হোটেলে কাজ করত। রিসানকে ফোনকল দিয়ে বাড়িতে আসতে বলি। বাজার থেকে কিছুক্ষণ পরে বাড়িতে ফিরবে বলে আমাকে জানালে রাত ১০দিকে আমি ঘুমিয়ে পড়ি। সকালে ঘুম থেকে উঠে দেখি আমার ছেলে বাড়িতে ফেরেনি।

এ বিষয়ে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বাংলানিউজকে বলেন, খবর পেয়ে শনিবার দুপুরে আমরা ওই কিশোরের মরদেহ উদ্ধার করেছি। হত্যার রহস্য উদঘাটন এবং হত্যাকারীকে শনাক্ত করার জন্য আমরা অনুসন্ধান শুরু করেছি। ময়নাতদন্তের জন্য মরদেহ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে।  এ ব্যাপারে ঘোড়াঘাট থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa