ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কানাইঘাটে যুবককে কুপিয়ে হত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২২
কানাইঘাটে যুবককে কুপিয়ে হত্যা

সিলেট: সিলেটের সীমান্তবর্তী কানাইঘাট উপজেলায় ফরিদ উদ্দিন নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।  

সোমবার (৩১ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার এফআইবিডিবি প্রাথমিক বিদ্যালয় এলাকায় এ ঘটনা ঘটে।

ফরিদ স্থানীয় খাসাড়ীপাড়া গ্রামের রফিক উদ্দিনের ছেলে।  

স্থানীয়রা জানায়, উপজেলার মমতাজগঞ্জ বাজার থেকে ফরিদ তার ভায়রা ভাই শাহীন আহমদকে নিয়ে মোটরসাইকেলযোগে নিজ বাড়িতে ফিরছিলেন। এফআইবিডিবি প্রাথমিক বিদ্যালয় এলাকায় পৌঁছালে কয়েকজন দুর্বৃত্ত ফরিদের বাইকের গতিরোধ করে। এ সময় ধারালো অস্ত্রের কোপে তার দুই পা ছিন্নভিন্ন হয়ে যায়। তার বাম পায়ের অংশ মরদেহ থেকে আলাদা করে দিয়েছে দুর্বৃত্তরা। মৃত্যু নিশ্চিত করেই দুর্বৃত্তরা ঘটনাস্থল ত্যাগ করে।

নিহত ফরিদের স্বজনরা জানান, ফরিদ তার ফেসবুক আইডিতে জানান দিয়েছিলেন, এনাম খান নামে এক ব্যক্তি তাকে দেখে নেবে বলে হুমকি দিয়েছিলেন। এর জেরে এ হত্যাকাণ্ডটি ঘটতে পারে বলে তারা ধারণা করছেন।

কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বাংলানিউজকে বলেন, খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পূর্ব বিরোধ থেকে ফরিদকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এরমধ্যে বাম পায়ের অংশ খুঁজে পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা পা বিচ্ছিন্ন করে অন্য কোথাও ফেলে দিয়েছে। মরদেহ উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের পরিচয় শনাক্ত করে তাদের আটক করতে চেষ্টা চালানো হচ্ছে।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২২
এনইউ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।