ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেলার কিডস জোনেও নেই স্বাস্থ্যবিধি!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৫ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২২
মেলার কিডস জোনেও নেই স্বাস্থ্যবিধি! ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের পূর্বাচলের আন্তর্জাতিক বাণিজ্য মেলার শেষ দিনে মেলায় কিডস জোনে ছিল না স্বাস্থ্যবিধি মানার বালাই। এ দিন ওই স্থানে দুরত্ব রেখে কিংবা সচেতন হয়ে চলাচল করতে দেখা যায়নি শিশু কিংবা তাদের অভিবাবকদের।

সোমবার (৩১ জানুয়ারি) বিকেলে এমন চিত্র দেখা গেছে। এর আগে, বিকেলের মধ্যে পুরো মেলা ক্রেতা ও দর্শনার্থীদের ভিড়ে পূর্ণ হয়ে যায়।

সেখানে দায়িত্বপ্রাপ্ত এক নিরাপত্তাকর্মী বলেন, আমরা তো কাউকে মাস্ক ছাড়া প্রবেশ করতে দেইনি, এখানে এসে বাচ্চারা মাস্ক খুলে ফেলছে। তাদের বিষয়ে বার বার বলা হচ্ছে আমাদের পক্ষ থেকে।

সেখানে খেলাধুলারত এক বাচ্চার মা সেতারা বেগমকে জিজ্ঞেস করা হয়, কেন তার সন্তানের মুখে মাস্ক নেই? উত্তরে তিনি জানান, আপনি বলার পর বিষয়টি লক্ষ্য করলাম। তার মাস্ক ছিল, হয়তো এখন ফেলে দিয়েছে।

করোনার মধ্যে এভাবে শিশুকে ছাড়াটা কতটা নিরাপদ জানতে চাইলে তিনি বলেন, এটা মোটেও নিরাপদ নয়। এখানে এসে বুঝতে পেরেছি স্বাস্থ্যবিধি মানার প্রবণতা আমাদের মধ্যেই নেই। কর্তৃপক্ষ যথেষ্ট চেষ্টা করছে।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২২
এমআরপি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।