ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

মেরাদিয়া মধ্যপাড়ায় আগুন, নিয়ন্ত্রণে ৩ ইউনিট

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২২
মেরাদিয়া মধ্যপাড়ায় আগুন, নিয়ন্ত্রণে ৩ ইউনিট

ঢাকা: রাজধানীর খিলগাঁও মেরাদিয়া মধ্যপাড়া এলাকায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।  আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিস থেকে তিনটি ইউনিট।

মঙ্গলবার  (১ ফেব্রুয়ারি) সকাল ১০টা ৫৫ মিনিটে অগ্নিকাণ্ডের সংবাদে পেয়ে ফায়ার সার্ভিস তিনটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।

এই তথ্য নিশ্চিত করেন ফায়ার সার্ভিস সদর দপ্তর থেকে ডিউটি অফিসার লিমা খানম।

তিনি জানান, মেরাদিয়া মধ্যপাড়া কয়েকটি টিন বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনায় আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ারসার্ভিস থেকে তিনটি ইউনিট। বিস্তারিত পরে জানানো হবে।

ঘটনাস্থল থেকে এক বাসিন্দা মারুফ শেখ জানান, মধ্যপাড়া মেরাদিয়া পানির ট্যাংক সংলগ্ন টিনসেট ঘরগুলোতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় আনুমানিক আট থেকে দশটি ঘর আগুনে ক্ষতিগ্রস্ত হয়েছে। এখানে দিনমজুর রিকশাচালক, গরিব লোক বসবাস করে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিস কার করছে।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল আলম জানান, ধারণা করা হচ্ছে রাতে দুই ভিক্ষুক টিনশেড ঘরের ভিতরে আগুন পোহায়। তবে সকালে আগুন না নিভিয়ে ভিক্ষা করতে চলে যায়। এই কারণেই আগুনের ঘটনা ঘটতে পারে।

লিমা খানম জানান, ফায়ার সার্ভিসের গাড়ি যাওয়ার পরপরই স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলে।

বাংলাদেশ সময়: ১১২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২২
এজেডএস/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।