ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে ডিবি পরিচয়ে বাসায় ঢুকে ডাকাতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২২
গাজীপুরে ডিবি পরিচয়ে বাসায় ঢুকে ডাকাতি প্রতীকী ছবি

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর থানাধীন সুরাবাড়ি এলাকায় ডিবি পুলিশ পরিচয়ে একটি বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা ২৬ ভরি স্বর্ণালংকার ও নগদ প্রায় ২ লাখ টাকা লুট করে নিয়ে গেছে।

সোমবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ওই এলাকার লুৎফর রহমানের বাড়িতে এ ঘটনা ঘটে।

বাড়ির মালিক লুৎফর রহমানের ছেলে সোহাগ জানায়, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তাদের তিন তলা বাড়িতে পাঁচজন লোক ডিবি পুলিশ পরিচয়ে প্রবেশ করে। এ সময় বাড়িতে তার স্ত্রী, মামি ও ছোট দুই ভাতিজা ছিল। পরে ওই পাঁচজন তার স্ত্রী ও মামিকে বলে বাসায় ক্রিমিনাল লুকিয়ে আছে তল্লাশি করতে হবে। তখন তার স্ত্রী তাকে ফোন দেওয়ার চেষ্টা করলে দুর্বৃত্তরা বাসার সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে। এক পর্যায়ে তাদের বাসার উপরে নিয়ে হাত-পা ও মুখ বেঁধে মোবাইল নিয়ে নেয়। পরে বাসা থেকে ২৬ ভরি স্বর্ণালংকার এবং প্রায় নগদ ২লাখ টাকা লুট করে নিয়ে পালিয়ে যায়।

তিনি আরও জানান, ওই পাঁচ ডাকাত ডিবি পুলিশের পোশাক পরে, পিস্তল, হ্যান্ডকাফ ও ওয়ারলেস নিয়ে এসেছিল।  

কাশিমপুর থানার উপ-পরিদর্শক (এসআই) দীপঙ্কর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ২৩৩৩, ফেব্রুয়ারি ৭, ২০২২।  
আরএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।