ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বরগুনায় ব্যবসা প্রতিষ্ঠানে কিশোর গ্যাংয়ের হামলা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২২
বরগুনায় ব্যবসা প্রতিষ্ঠানে কিশোর গ্যাংয়ের হামলা! রগুনায় ব্যবসা প্রতিষ্ঠানে কিশোর গ্যাংয়ের হামলা!

বরগুনা: বরগুনার পাথরঘাটায় এক ব্যবসা প্রতিষ্ঠানে কিশোর গ্যাংয়ের হামলার ঘটনা ঘটেছে। এতে সুজন ও শাকিল নামে দুই মোটরসাইকেল মেকানিক গুরুতর আহত হয়েছেন।

 

বুধবার (০৯ ফেব্রুয়ারি) প্রতিষ্ঠানটির অংশীদার সোহেল পাথরঘাটা থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।  

এর আগে মঙ্গলবার (০৮ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে পাথরঘাটা পৌরশহরের বিআরটিসি বাসস্ট্যান্ড এলাকার এক মোটরসাইকেল গ্যারেজে হামলার এ ঘটনা ঘটে। ঘটনার সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

এ ঘটনায় গুরুতর আহত দু’জনকে উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  

হামলার শিকার পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন সুজন জানান, মঙ্গলবার বিকেল ৫টার দিকে কিশোর গ্যাং বাবু ও শাকিল বাহিনীর নেতৃত্বে সদস্য বাবু শাকিল, শাওন, এসমে রাব্বি, হৃদয়, নাসিম, মাহমুদ ১০-১২ জনের একদল কিশোর সুজনের মোটরসাইকেল গ্যারেজে আসে। এসময় তারা সুজনের গ্যারেজে মেরামতের জন্য রাখা মোটরসাইকেল নিয়ে যেতে চায়। সুজন ও তার সহকারী মেকানিক শাকিল মোটরসাইকেল দিতে অস্বীকৃতি জানালে ক্ষেপে গিয়ে বাবু ও শাকিলের নেতৃত্বে কিশোর গ্যাং বাহিনী সুজনকে হাতুরিপেটা করে জখম করে। সহকারী মেকানিক শাকিল সুজনকে বাঁচাতে এগিয়ে এলে তাকেও পিটিয়ে জখম করে চলে যায় তারা। পরে স্থানীয়রা আহত দু’জনকে উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।  

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাশার বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২২
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।