ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৫ জুন ২০২৪, ১৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

করিমগঞ্জে ট্রাক্টরচাপায় শিক্ষার্থীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
করিমগঞ্জে ট্রাক্টরচাপায় শিক্ষার্থীর মৃত্যু

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় করোনা টিকা নিয়ে বাড়ি যাবার পথে ট্রাক্টর চাপায় ঊর্মি আক্তার (১৫) নামে এক স্কুল শিক্ষার্থী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার আয়লা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা এক ঘণ্টা কিশোরগঞ্জ-চামড়াবন্দর সড়ক অবরোধ করে রাখেন। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

ঊর্মি উপজেলার সুতারপাড়া গ্রামের রতন মিয়ার মেয়ে এবং ন্যামতপুর স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার ন্যামতপুর স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির ছাত্রী ঊর্মি ১০ ফেব্রুয়ারি সকালে করোনার টিকা নিতে রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিক্যাল কলেজ হাসপাতাল আসেন। দুপুর ২টার দিকে হাসপাতাল থেকে করোনা টিকা নিয়ে ব্যাটারিচালিত অটোরিকশাযোগে বাড়ি যাওয়া পথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টর অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ঊর্মি নিহত হন। এ ঘটনার পর স্থানীয়রা ট্রাক্টরটিকে আটক করে প্রায় একঘণ্টা কিশোরগঞ্জ- চামড়াবন্দর সড়ক অবরোধ করে রাখেন। এতে সড়কে যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এ ব্যাপারে করিমগঞ্জ থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) আনোয়ার হোসেন জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্যে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরিস্থিতি বর্তমানে শান্ত আছে।

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।