ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৫ জুন ২০২৪, ১৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

ঠাকুরগাঁওয়ে স্বর্ণের দোকানে দুর্ধর্ষ চুরি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
ঠাকুরগাঁওয়ে স্বর্ণের দোকানে দুর্ধর্ষ চুরি

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও জেলা শহরে বাসস্ট্যান্ড এলাকায় সড়কের পাশেই অবস্থিত ঘোষ জুয়েলার্সে এ দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) ভোররাতে দুর্বৃত্তরা দোকানের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে সোনা-রূপা টাকা-পয়সাসহ মালামাল চুরি করে নিয়ে যায়।

দোকানের আশেপাশে লোকের সঙ্গে কথা বলে জানা গেছে, ঠাকুরগাঁওয়ে একের পর এক দোকান চুরির ঘটনা ঘটছে। এসব দুর্বৃত্ত চোরদের না ধরা হলে হয়তো তারা একের পর এক এভাবে দোকান লুট করতে থাকবে।

দোকান মালিক সুমন ঘোষ পার্থ জানান, আমরা রাতের বেলা দোকান বন্ধ করে বাসায় যাই। দুর্বৃত্তরা আমার দোকানের দুটি গেটের তালা কেটে ভেতরে ঢুকে সব লুট করে নিয়ে গেছে। দোকানে প্রায় ১৫ ভরি স্বর্ণ, ১০০ ভরি রূপা ও নগদ দুই লাখ টাকা ছিল। ১৫ ভরি সোনা আমার কাস্টমারের অর্ডার ছিল। এখন আমি নিঃস্ব হয়ে গেলাম। আমি প্রশাসনের সর্বোচ্চ সহযোগিতা কামনা করছি আমার মালামাল উদ্ধারের জন্য।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম বলেন, ঠাকুরগাঁও বাসস্ট্যান্ড এলাকায় ঘোষ জুয়েলার্স দোকান চুরি হয়েছে আমরা শুনেছি। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ঘটনাস্থল থেকে আঙুলের ছাপ সংগ্রহ করা হয়েছে। চোরদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।