ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তেঁতুলিয়ায় বেড়াতে গিয়ে গাড়ির ধাক্কায় বাইকারের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২২
তেঁতুলিয়ায় বেড়াতে গিয়ে গাড়ির ধাক্কায় বাইকারের মৃত্যু ফাইল ছবি

পঞ্চগড়: জয়পুরহাট থেকে পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ঘুরতে এসে পিকআপ ভ্যানের ধাক্কায় প্রাণ হারিয়েছেন ফিরোজ আলম (৩০) নামে এক মোটরসাইকেলআরোহী। এসময় আহত হয়েছেন তার সঙ্গে থাকা সোহেল রানা (২০)।

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে পঞ্চগড় সদর উপজেলার পিটিআই নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফিরোজ জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার সোনাপুর তাতিপাড়া এলাকার ফেরদৌসের ছেলে। আহত সোহেল একই এলাকার বাবলুর ছেলে।

তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম খান নিহতের বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, জয়পুরহাট থেকে মোটরসাইকেলে করে তেঁতুলিয়ায় বেড়াতে এসেছিলেন ফিরোজ ও সোহেল। এদিকে পঞ্চগড় সদরের পিটিআই নামক এলাকায় এসে তেঁতুলিয়া থেকে পঞ্চগড়গামী একটি পিকআপ ভ্যানের সামনের চাকা ফেটে যায়। এতে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে তাদের মোটরসাইকেলকে ধাক্কা দিলে তারা দু’জনই গুরুতর আহত হন। এ অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিলে চিকিৎসক ফিরোজকে মৃত ঘোষণা করেন।  

তিনি আরও বলেন, ঘটনার পর পিকআপ ভ্যানটি ফেলে চালক পালিয়ে গেছেন।

বাংলাদেশ সময়: ১২২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।