ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

নেত্রকোনায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২২
নেত্রকোনায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

নেত্রকোনা: নেত্রকোনায় দ্বিতীয় স্ত্রীকে গলা কেটে হত্যার দায় স্বামী মো. মিলন মিয়াকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছে জেলা ও দায়রা জজ আদালত।

সোমবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে সব সাক্ষী প্রমাণ শেষে বিচারক  শাহজাহান কবির এ রায় দেন।

মামলার বিবরণে জানা যায়, মিলন নরসিংদীতে টিভি ফ্রিজের দোকানে কর্মচারী থাকাকালীন সময়ে নাসরিন নামে এক মেয়ের সঙ্গে পরিচয় ও প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে সেই সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়ায়। কিন্তু বিয়ের পর স্বামী মিলন জানতে পারেন দ্বিতীয় স্ত্রী দেহ ব্যবসার সঙ্গে জড়িত। এরপর থেকেই পারিবারিক কলহ চলে আসছিলো তাদের।

পরবর্তীতে ২০১৭ সালের ২০ আগস্ট নেত্রকোনা পৌরশহরের হোসেনপুর ধানক্ষেত থেকে নরসিংদী জেলার শিবপুর থানার তেঁতুলিয়া গ্রামের নাসরিন আক্তারের গলাকাটা মরদেহ উদ্ধার করে নেত্রকোনা মডেল থানা পুলিশ।

পরবর্তীতে মডেল থানার পুলিশ পরিদর্শক সোলায়মান হক বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। পরে মামলার তদন্ত শেষে নেত্রকোনার বারহাট্টা উপজেলার বৃকালিকা গ্রামের লুৎফুর রহমানের ছেলে মিলন মিয়াকে একমাত্র আসামি করে আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ।

আদালতে দেওয়া জবানবন্দি ও ৯ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আসামির বিরুদ্ধে ৩০২ ধারায় অভিযোগ প্রমাণিত হওয়ায় আদালত আজ এ রায় দেন।

এদিকে মাত্র কয়েক বছরের মধ্যেই মামলাটি চূড়ান্ত পর্যায়ে নিয়ে সঠিক বিচার পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেন রাষ্ট্রপক্ষের আইনজীবী। হত্যা মামলায় এমন রায়ে সামাজিক ভাবে হত্যাকাণ্ডের মতো অপরাধ প্রবণতা কমে আসবে বলেও মনে করেন নেত্রকোনা জেলা ও দায়রা জজ আদালতের পিপি ইফতেখার উদ্দিন তালুকদার মাসুদ।

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।