ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

বেসিসের কনটেন্ট-ভ্যাস স্থায়ী কমিটির সভা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২২
বেসিসের কনটেন্ট-ভ্যাস স্থায়ী কমিটির সভা

ঢাকা: দেশের সফটওয়্যার খাতের শীর্ষ সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) কনটেন্ট এবং ভ্যাস স্থায়ী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) বেসিসের সভাকক্ষে স্থায়ী কমিটির সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন কমিটির চেয়ারম্যান রাফিউর রহমান খান ইউসুফজাই। এছাড়া সভায় আরও উপস্থিত ছিলেন কমিটির কো চেয়ারম্যান এএসএম রফিকুল্লাহ, তারিকুল ইসলাম, এনামুল কবির সুজন ও আরিফুল আলম।

বেসিস নির্বাহী পরিষদের পক্ষে দায়িত্বপ্রাপ্ত পরিচালক হিসেবে মোস্তাফিজুর রহমান সোহেল এবং নির্বাহী পরিচালক আবু ঈসা মোহাম্মদ মাঈনউদ্দীন সভায় উপস্থিত ছিলেন। এছাড়া অনলাইনে সংযুক্ত ছিলেন অ্যাডভাইসারি স্থায়ী কমিটির প্রতিনিধি লিয়াকত হোসেন।

সভায় আরও উপস্থিত ছিলেন স্থায়ী কমিটির সদস্য সুমন সরকার।

সভায় কমিটির সদস্যদের মধ্যে পরিচিতি এবং আগামী দুই বছরের কর্ম পরিকল্পনা ও স্থায়ী কমিটির সদস্য বাড়ানোর ব্যাপারে আলোচনা হয়।  

বেসিস সচিবালয়ের পক্ষে দায়িত্বপ্রাপ্ত সদস্য সচিব হিসেবে আরও উপস্থিত ছিলেন রাজিব আহমেদ ও সৈয়দ দিদার হাসান।

গত ডিসেম্বরে বেসিসের নির্বাচন অনুষ্ঠিত হয়। নতুন কমিটির দায়িত্ব গ্রহণের পর কনটেন্ট ও ভ্যাস স্থায়ী কমিটির প্রথম সভা এটি। এতে শতভাগ উপস্থিতি ছিল বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।