ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ট্রাক-ট্রাক্টরের সংঘর্ষ, ছেলের পা হারানোর খবর শুনে মায়ের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২২
ট্রাক-ট্রাক্টরের সংঘর্ষ, ছেলের পা হারানোর খবর শুনে মায়ের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার খড়কপুর এলাকায় ট্রাকের সঙ্গে ট্রাক্টরের সংঘর্ষে ছেলের পা হারানোর খবর পেয়ে মায়ের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) দুপুরের দিকে কানসাট-সোনামসজিদ মহাসড়কে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- শিবগঞ্জ উপজেলার পুখুরিয়া গ্রামের ইসরাইলের ছেলে আ. মতিন, মো. সজিব, শাহবাজপুর ইউনিয়নের পারদিলালপুর গ্রামের ঝান্নু আলীর ছেলে ট্রাক্টরচালক মো. সুমন (২৪)। অন্যজনের নামপরিচয় পাওয়া যায়নি। আহতদের মধ্যে পা হারান সুমন। তিনি দুর্ঘটনাকবলিত ট্রাক্টরটির চালক।

শিবগঞ্জ ফায়ার সার্ভিস কার্যালয় জানায়, সকাল ১১টার দিকে মাটি বোঝাই একটি ট্রাক্টর ধোবড়ার দিক থেকে কানসাট অভিমুখে আসছিল। পথে খড়কপুর এলাকায় ট্রাকের সঙ্গে ট্রাক্টরের সংঘর্ষ হয়। এতে ট্রাক্টরচালক সুমনসহ চারজন গুরুতর আহত হন। আহতদের ফায়ার সার্ভিস কর্মীরা আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা করেন। সেখানে থেকে আ. মতিন, সুমন ও সজিবকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়।

এদিকে, ট্রাক্টরচালক সুমন আহত হয়ে পা হারানোর খবর শুনে তার মা সেফালী বেগম হৃদরোগে আক্তান্ত হয়ে মৃত্যুবরণ করেন।
 
শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জুবায়ের আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করেন।

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।