ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ধর্ষণ মামলায় কাউখালীতে যুবকের যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২২
ধর্ষণ মামলায় কাউখালীতে যুবকের যাবজ্জীবন

রাঙামাটি: স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে রাঙামাটির কাউখালীতে মো. ফারুক (৪০) নামে এক যুবককে যাবজ্জীন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তাকে ৫ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

 

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) দুপুরের দিকে নারী ও শিশু নির্যাতম দমন ট্রাইব্যুনালের বিচারক এসইএম ইসমাইল হোসেনের আদালত এ রায় দেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ২০২০ সালের জুন থেকে সেপ্টেম্বর পর্যন্ত রাঙামাটির কাউখালী উপজেলার বেতবুনিয়া ইউনিয়নের ডুলুছড়ি গ্রামের সপ্তম শ্রেণির এক ছাত্রীকে তার মায়ের ফুফাতো ভাই (মামা) বিয়ের প্রলোভন দেখিয়ে দিনের পরদিন ধর্ষণ করতে থাকে। এরপর কিশোরী একটি সন্তান প্রসব করে এবং নবজাতক তিনদিন পর মারা যায়। ডিএনএ টেস্টে নবজাতকের বাবা ফারুক প্রমাণিত হয়।

রাঙামাটি জজ কোর্টের সরকারি কৌঁসুলি (পিপি) রফিকুল ইসলাম বাংলানিউজকে বলেন, জরিমানা থেকে প্রাপ্ত অর্থ বাদী পক্ষকে দেওয়া হবে। আগামী ৯০ দিনের মধ্যে আসামিপক্ষ টাকা পরিশোধ করতে না পারলে, আসামির সম্পত্তি ক্রোক করে প্রাপ্ত অর্থ ভিকটিমকে পরিশোধ করতে নির্দেশনা দিয়েছেন আদালত।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।