ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুগঞ্জে আগুনে পুড়ে শিশুর মৃত্যু, দগ্ধ তিন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২২
আশুগঞ্জে আগুনে পুড়ে শিশুর মৃত্যু, দগ্ধ তিন

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে জুবায়ের (৬) নামে এক শিশু নিহত হয়েছে। এ সময় নিহত শিশুর বাবা-মা ও ভাই অগ্নিদগ্ধ হয়েছে।

 

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) রাতে উপজেলার আশুগঞ্জ বাজারের আলাই মোল্লা ভবনের নিচতলায় মকবুল হোসেন মাস্টারের বাসায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় মকবুল মিয়া, তার স্ত্রী রেখা ও বড় ছেলে জয় অগ্নিদগ্ধ হয়। তাদের উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে হঠাৎ করে আশুগঞ্জ বাজারের আলাই মোল্লা ভবনের নিচতলায় মকবুল হোসেন মাস্টারের বাসায় বিকট শব্দ হয়। তাৎক্ষণিক তার বাসা থেকে প্রথমে ধোঁয়া বের হয়। একপর্যায়ে আগুনের লেলিহান শিখা দেখা যায়। মুহূর্তের মধ্যে আগুন চারপাশে ছড়িয়ে পড়ে। এসময় মকবুল হোসেন, তার স্ত্রী রেখা, তার বড় ছেলে জয় ও ছোট ছেলে জুবায়ের রুমের মধ্যে আটকা পড়ে। পরে এলাকাবাসী, পুলিশ, আশুগঞ্জ ও সরাইল ফায়ার সার্ভিসের লোকজন উদ্ধার কাজে এগিয়ে এসে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।  

এসময় মকবুল হোসেন, রেখা ও জয়কে উদ্ধার করতে পারলেও ভেতরে আটকা পড়ে জুবায়ের। এতে ভেতরে অগ্নিদগ্ধ হয়ে মারা যায় সে। পরে ফায়ার সার্ভিসের লোকজন ও পুলিশ জুবায়েরের মরদেহ উদ্ধার করে।  

আশুগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. মিজানুর রহমান বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ভবনের ভেতর থেকে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ০৭৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।