ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জে ট্রাক্টরের ধাক্কায় অটোরিকশা চালক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২২
কিশোরগঞ্জে ট্রাক্টরের ধাক্কায় অটোরিকশা চালক নিহত প্রতীকী ছবি

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জ সদর উপজেলার মাথিয়া এলাকায় ট্রাক্টরের ধাক্কায় ছোটন মিয়া (১৮) নামে ব্যাটারিচালিত একটি অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন এক যাত্রী।

 

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

নিহত ছোটন একই জেলার কটিয়াদী উপজেলার ধুলদিয়া রায়খলা এলাকার মিলন মিয়ার ছেলে। আহত ব্যক্তির নাম আকরাম (৩৫)।  

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরের দিকে অটোরিকশায় যাত্রী নিয়ে কিশোরগঞ্জ শহরের দিকে যাচ্ছিলেন ছোটন। পথে মাথিয়া এলাকায় এলে অটোরিকশাটিকে ইটবাহী একটি ট্রাক্টর ধাক্কা দেয়। এতে চালক ছোটন ও যাত্রী আকরাম গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক ছোটনকে মৃত ঘোষণা করেন।  

এ বিষয়ে ওসি মোহাম্মদ দাউদ বাংলানিউজকে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।