ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

দুই ট্রাকের মাঝে মোটরসাইকেল, আহত তিন আরোহী  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৪ ঘণ্টা, মার্চ ৪, ২০২২
দুই ট্রাকের মাঝে মোটরসাইকেল, আহত তিন আরোহী  

দিনাজপুর: দিনাজপুরে দুই ট্রাকের মাঝে পাড় মোটরসাইকেলের তিন আরোহী গুরুতর আহত হয়েছে।  শুক্রবার (৪ মার্চ) সকাল সাড়ে ৭টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের বিরামপুর ঘোড়াঘাট রেলগুমটি এলাকায় এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। সবাইকে রংপুর মেডিক্যাল কলেজে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।  

হাসপাতালের দেওয়া তথ্যমতে, আহতরা হলেন- আবদুল কাফির ছেলে আলমগীর হোসেন (৪০), কাবাজ উদ্দিনের ছেলে হায়দার আলী (৪৫) এবং আজিজুল ইসলামের ছেলে মমতাজ হোসেন (৫০)। এদের মধ্যে মমতাজ হোসেনের শরীরের নিচের অংশ থেঁতলে গেছে। আহতরা সবাই উপজেলার জোয়াল কামড়া এলাকার বাসিন্দা।

ওই স্থানে দায়িত্বে থাকা রেলের গেটম্যান শামসুদ্দিন জানান, সকাল সাড়ে ৭টার দিকে পণ্যবোঝাই একটি ট্রাক গোবিন্দগঞ্জ থেকে বিরামপুর দিকে আসছিল। রেললাইনের কাছাকাছি এলাকায় অন্য আরেকটি ট্রাক ওই ট্রাকটিকে অতিক্রম করার চেষ্টা করে। এসময় পাশে থাকা মোটরসাইকেলটি দুই ট্রাকের মাঝামাঝি পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের তিন আরোহী গুরুতর আহত হয় স্থানীয়রা তাদের উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

ওই সময় দায়িত্বরত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শাহরিয়ার পারভেজ বলেন, সড়ক দুর্ঘটনায় আহত অবস্থায় তিন ব্যক্তিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন স্থানীয়রা। তাদের মধ্যে দুজনের পায়ে এবং শরীরের বিভিন্ন জায়গায় জখম হয়েছে। মমতাজ নামে এক ব্যক্তির শরীরের নিচের অংশ থেঁতলে গেছে। সবাইকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত জানান, সড়ক দুর্ঘটনার  খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হই। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রংপুরে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত ট্রাক ও মোটরসাইকেলটি উদ্ধার করা এবং সড়কে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৩৯ ঘণ্টা, মার্চ ০৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।