ঢাকা, শুক্রবার, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩১ মে ২০২৪, ২২ জিলকদ ১৪৪৫

জাতীয়

কালীগঞ্জে প্রতিবন্ধী কিশোরী ধর্ষণ মামলার আসামি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, মার্চ ৪, ২০২২
কালীগঞ্জে প্রতিবন্ধী কিশোরী ধর্ষণ মামলার আসামি আটক

লালমনিরহাট: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় প্রতিবন্ধী কিশোরী ধর্ষণ মামলার মূল হোতা রহিম বাদশাকে (৩০) আটক করেছে রংপুর র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

শুক্রবার (৪ মার্চ) দুপুরে র‍্যাব-১৩ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে বৃহস্পতিবার (৩ মার্চ) দুপুরে ঢাকার সাভারে অভিযান চালিয়ে তাকে আটক করে রংপুর র‍্যাব-১৩।

রহিম বাদশা কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের তিস্তা নদীর চরাঞ্চলের মহিষামুড়ি গ্রামের বাসিন্দা।

জানা যায়, প্রতিবেশী এক প্রতিবন্ধী মেয়েকে বাড়িতে একা পেয়ে গত ২১ ফেব্রুয়ারি জোরপূর্বক মেয়েটিকে ধর্ষণ করে রহিম। এ সময় মেয়েটির চিৎকারে বাড়ির পাশে ক্ষেতে কাজ করা মেয়েটির বাবা-মা ছুটে এলে রহিম বাদশা পালিয়ে যায়। পরে বিষয়টি আপোষ মীমাংসার অপচেষ্টা চালায় স্থানীয় একটি চক্র। ২৮ ফেব্রুয়ারি এ ঘটনায় মেয়েটির বাবা বাদি হয়ে রহিম বাদশার বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। পরে এ মামলাটি ছায়াতদন্ত শুরু করে রংপুর র‍্যাব-১৩।

বৃহস্পতিবার (৩ মার্চ) গোপন সংবাদের ভিত্তিতে রংপুর র‍্যাব-১৩ এর একটি দল ঢাকা সাভারে অভিযান চালিয়ে এ মামলার মূল হোতা রহিমকে আটক করে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল বলেন, প্রতিবন্ধী কিশোরী ধর্ষণ মামলার মূল হোতা রহিম বাদশাকে আটক করে থানায় সোপর্দ করেছে রংপুর র‍্যাব-১৩।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, মার্চ ০৪, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।