ঢাকা, শুক্রবার, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩১ মে ২০২৪, ২২ জিলকদ ১৪৪৫

জাতীয়

লালপুরে হাত-পায়ের রগ কেটে যুবককে হত্যা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, মার্চ ৪, ২০২২
লালপুরে হাত-পায়ের রগ কেটে যুবককে হত্যা  প্রতীকী ছবি

নাটোর: নাটোরের লালপুরে দুই হাত-পায়ের রগ কেটে ও এলোপাতাড়ি কুপিয়ে মো. জুয়েল আলী (৩০) নামে এক যুবককে হত্যা করা হয়েছে।  

বৃহস্পতিবার (৩ মার্চ) দিনগত রাতে উপজেলার দিলালপুর গ্রামে একটি গম ক্ষেতে জুয়েলকে ফেলে রেখে চলে যায় দুর্বৃত্তরা।

শুক্রবার (৪ মার্চ) সকালে স্থানীয়রা তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।  

জুয়েল ওই গ্রামের মো. শাকিল আলীর ছেলে।  

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলুর রহমান বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার দিনগত রাত ১০টার দিকে জুয়েল দিলালপুর বাজারে ক্যারাম বোর্ড খেলা শেষে চা খেয়ে বাড়ির উদ্দেশে রওনা দেন বলে জানা গেছে। কিন্তু রাতে বাড়িতে ফিরেননি জুয়েল। সকালে বাড়ির পাশে একটি গম ক্ষেতে রক্তাক্ত জখম ও অচেতন অবস্থায় তাকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা। এ অবস্থায় তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন তার স্বজনরা। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে তার মৃত্যু হয়। তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত ও জখমের চিহ্ন রয়েছে। এছাড়া তার দুই পা ও হাতের রগ কাটা অবস্থায় পাওয়া যায়।

ওসি আরও জানান, পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। বিষয়টি খতিয়ে দেখে ঘটনার রহস্য উদঘাটন করাসহ আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।  

এদিকে, ওই স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. সুরুজ্জামান শামীম বাংলানিউজকে জানান, দীর্ঘ সময় ঘটনাস্থলে পড়ে থাকার কারণে জুয়েলের প্রচুর রক্তক্ষরণ হয়েছে। এ কারণে চিকিৎসা দিলেও অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে।  

নিহতের স্বজনরা জানান, জুয়েলের দাদা পলান প্রামাণিকের সঙ্গে জমি-জমা সংক্রান্ত একটি মামলা দীর্ঘদিন যাবত চলছিল। গত মাসে ওই মামলায় আদালত থেকে জুয়েলের দাদা ডিগ্রি পেয়েছেন। এরই জেরে হত্যার ঘটনা ঘটতে পারে বলে তারা ধারণা তাদের।  

জুয়েলের বাবা সাকেম আলীর দাবি— যারা তার সন্তানকে নির্মমভাবে হত্যার সঙ্গে জুড়িতদের খুজে বের করে আইনের আওতায় আনতে হবে।  

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, মার্চ ০৪, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।