ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৫ জুন ২০২৪, ১৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

সাভারে ট্রাকচাপায় বাইকার নিহত, সড়ক অবরোধ

অতিথি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৫ ঘণ্টা, মে ৩১, ২০২৪
সাভারে ট্রাকচাপায় বাইকার নিহত, সড়ক অবরোধ

সাভার (ঢাকা): সাভারে ট্রাকচাপায় এক মোটরসাইকেলের চালক নিহত এবং আরও একজন আহত হয়েছেন। পরে এ ঘটনায় মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন স্থানীয়রা।

বৃহস্পতিবার (৩০ মে) রাত ১০টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের নিউমার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

প্রাথমিকভাবে নিহত ব্যক্তি ও আহত মোটরসাইকেল আরোহীর বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। আহত ওই ব্যক্তিকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ১০টার দিকে মোটরসাইকেলে করে দুই যুবক ঢাকার দিকে যাচ্ছিলেন। ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের নিউমার্কেটের সামনে পৌঁছলে পেছন থেকে দ্রুতগতির একটি ট্রাক তাদের চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই মোটরসাইকেল চালকের মৃত্যু হয়।

এছাড়া অপর আরোহী মারাত্মকভাবে আহত হলে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় স্থানীয়রা মহাসড়কে নেমে বিক্ষোভ করলে সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রাত ১১টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

সাভার হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) আইয়ুব আলী বলেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। উত্তেজিত জনতা সড়ক অবরোধের চেষ্টা করলে তাদের বুঝিয়ে সড়ক থেকে সরিয়ে দেওয়া হয়েছে। এছাড়া নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করে নাম পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক আছে।

বাংলাদেশ সময়: ১২১৪ ঘণ্টা, মে ৩১, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।