ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, মার্চ ৫, ২০২২
ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত 

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকের ধাক্কায় নাজিম (২৫) ও নাজেল (২৬) নামে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন এনামুল নামে আরও এক আরোহী।

 

শনিবার (০৫ মার্চ) রাতে সদর উপজেলার চিনাইর-আখাউড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত নাজেল শহরের কলেজপাড়ার ওমর আলীর ছেলে ও নাজিম দাতিয়ারা এলাকার মামুন ভুঁইয়ার ছেলে।  

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাতে তিন বন্ধু নাজিম, নাজেল ও এনামুল মোটরসাইকেলে করে আখাউড়া যাচ্ছিল। পথে চিনাইর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নাজেল ও নাজিম নিহত হয়।  

পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসে। এছাড়া দুর্ঘটনায় গুরুতর আহত এনামুলকে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।  

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরানুল ইসলাম জানান, নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য জেনারেল হাপাতালের মর্গে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, মার্চ ০৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।