ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

ধর্ষণে ব্যর্থ হয়ে মাসহ কিশোরীকে পেটালো বখাটে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
ধর্ষণে ব্যর্থ হয়ে মাসহ কিশোরীকে পেটালো বখাটে

বরগুনা: ধর্ষণে ব্যর্থ হয়ে এক কিশোরী ও তার মাকে পিটিয়েছে রুহুল আমিন নামে এক বখাটে। বৃহস্পতিবার (১০ মার্চ) বরগুনার আমতলী উপজেলা সদরের সবুজবাগ এলাকায় এ ঘটনা ঘটেছে।

শুক্রবার (১১ মার্চ) বিকেলে ভুক্তভোগীর পরিবার স্থানীয় গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। আহত মা-মেয়েকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগীরা জানান, অভিযুক্ত বখাটে রুহুল আমিন উপজেলার কুকুয়া গ্রামের আ. আজিজ মিয়ার ছেলে। সে দীর্ঘদিন ধরে ওই কিশোরীকে উত্ত্যক্ত করে আসছিল।

বৃহস্পতিবার (১০ মার্চ) সকালে ওই কিশোরী তার মায়ের সঙ্গে আমতলীতে নানাবাড়ি বেড়াতে আসে। সেখান থেকে রাত ৮টার দিকে বাড়ি ফেরার পথে পৌর শহরের সবুজবাগ এলাকায় তাকে ধর্ষণের চেষ্টা করে বখাটে রুহুল আমিন।

এ সময় কিশোরীর ডাক-চিৎকারে তার মা এগিয়ে আসলে ধর্ষণে ব্যর্থ হয়ে মা ও মেয়েকে বেধড়ক মারধর করে রুহুল আমিন ও তার সহযোগীরা। এতে কিশোরীর মায়ের সামনের দাঁত ভেঙে যায়। ওই রাতেই স্বজনরা তাদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন। বর্তমানে ওই হাসপাতালেই মা ও মেয়ে চিকিৎসা নিচ্ছেন।

কিশোরীর মা বলেন, বখাটে রুহুল আমিন আমার মেয়েকে অনেক উত্ত্যক্ত করে। অনেকবার নিষেধ করা সত্ত্বেও সে কোন কথা শোনে না। বৃহস্পতিবার রাতে আমার মেয়ে নানাবাড়ি থেকে বাড়ি ফেরার সময় পথিমধ্যে রুহুল ধর্ষণের চেষ্টা করে। এ সময় মেয়ের ডাক-চিৎকারে তাকে রক্ষা করতে এগিয়ে গেলে সে মারধর করে আমার দাঁত ভেঙে ফেলছে। আমি এ ঘটনার বিচার চাই।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসা কর্মকর্তা ডা. মোর্শেদ আলম বলেন, মা ও মেয়েকে যথাযথ চিকিৎসা দেওয়া হয়েছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান মুঠোফোনে বলেন, এ বিষয়ে এখনও কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, ১১ মার্চ, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।