ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

মোটরসাইকেল দুর্ঘটনায় বাংলানিউজের সোহাগ হায়দার আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
মোটরসাইকেল দুর্ঘটনায় বাংলানিউজের সোহাগ হায়দার আহত

পঞ্চগড়: মোটরসাইকেল দুর্ঘটনায় জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কমের পঞ্চগড় করেসপন্ডেন্ট সোহাগ হায়দারের বুকের বা পাশের পাজরের ৩ হাড় ভেঙে গেছে।

সোমবার (১৪ মার্চ) বিকেল সাড়ে ৪টার দিকে তেঁতুলিয়া-পঞ্চগড় হাইওয়ের ভজনপুর বাসমোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, সকালে বাসা থেকে সংবাদ সংগ্রহের কাজে নিজ মোটরসাইকেল নিয়ে পঞ্চগড় সদরে যান সোহাগ। বিকেলে তিনি বাড়ি ফেরার পথে ভজনপুর বাসমোড় এলাকায় চলন্ত মোটরসাইকেলের সামনে দিয়ে একটি শিশু রাস্তা পার হওয়ার জন্য দৌঁড় দেয়। এসময় সোহাগ শিশুটিকে বাঁচাতে গিয়ে হার্ড ব্রেক করলে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারান। তখন শিশুটি মোটারসাইকেলের বাম্পারে আঘাত লেগে আহত হয়, তবে সোহাগ রাস্তার ওপর পড়ে গিয়ে বুকের পাজরে আঘাত পান। এছাড়াও শরীরের বেশ কয়েক জায়গায় জখম হন। তখন স্থানীয়রা গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়।

সোহাগের বড় ভাই ডিজার হোসেন বাদশা বাংলানিউজকে বলেন, সদর হাসপাতালে নিয়ে এলে ডাক্তার বেশকিছু পরীক্ষা দেন। পরীক্ষা করানোর পর ডাক্তার জানায় তার ‍বুকের বা পাশের পাজরের তিনটি হাড় ভেঙে গেছে। এরপর সেখান থেকে তাৎক্ষণিক চিকিৎসা দিয়ে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরার্মশ দেন। আমরা বর্তমানে তাকে রংপুরে নিয়ে যাচ্ছি।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।