ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

হিজলায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১০ ঘণ্টা, মার্চ ১৫, ২০২২
হিজলায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

বরিশাল: বরিশালের হিজলায় মোটরসাইকেল ও অটোভ্যানের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

সোমবার (১৪ মার্চ) উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের মাউলতলা স্বমিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- হিজলার মৌলভীরহাট এলাকার আব্দুস ছত্তার পালোয়ানের ছেলে ইয়াছিন (২০) ও চরমেমানিয়া গ্রামের আবুল হোসেনের ছেলে ভ্যানচালক মো. কুদ্দুস (৪৫)।

আহত হলেন- কালিকাপুর গ্রামের বাবুল রাড়ীর ছেলে নাহিদ হোসেন। এদের মধ্যে ইয়াছিন মোটরসাইকেল চালাচ্ছিলেন।

নাহিদ হোসেন জানান, সোমবার বন্ধুকে নিয়ে মোটরসাইকেলযোগে মাউলতলা মাধ্যমিক বিদ্যালয় এলাকায় যাচ্ছিলেন। মোটরসাইকেলটি মাউলতলা স্বমিল এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে ব্যাটারিচালিত চলন্ত ভ্যানের সঙ্গে সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলচালক ও ভ্যানচালক ছিটকে রাস্তার পাশের গাছের সঙ্গে ধাক্কা লেগে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মুলাদী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসারত অবস্থায় ইয়াছিনের মৃত্যু হয়। এ সময় চিকিৎসকরা কুদ্দুস ও তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় কুদ্দুসও মারা যান।

মুলাদী থানার উপ-পরিদর্শক (এসআই) কাইয়ুম হোসেন জানান, সড়ক দুর্ঘটনায় নিহতদের বাড়ি ও ঘটনাস্থল হিজলা উপজেলায় হওয়ায় মরদেহগুলো হিজলা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৮১০ ঘণ্টা, মার্চ ১৫, ২০২২
এমএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।