ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

ট্যাংক লরির চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৭ ঘণ্টা, মার্চ ১৫, ২০২২
ট্যাংক লরির চাপায় মোটরসাইকেল আরোহী নিহত ফাইল ফটো

চাঁদপুর: চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার বাকিলায় সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় সড়কে চিটকে পড়ার পর ট্যাংক লরির চাপায় সৌরভ হোসেন (২০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও দুই ব্যক্তি।

সোমবার (১৪ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের বাকিলা বলাই মাস্টারবাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সৌরভ হোসেন চাঁদপুর সদর উপজেলার কুমারডুগি গ্রামের বরকন্দাজ বাড়ির মিন্টু মিয়ার ছেলে।

আহত মোটরসাইকেল আরোহী নাঈম হোসেন একই গ্রামের সরকার বাড়ির আব্দুল মান্নানের ছেলে ও অপর আহত অটোরিকশা চালক মোবারক হোসেন চাঁদপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের খলিশাডুলি এলাকার দর্জি বাড়ির মৃত মফিজ উদ্দিনের ছেলে।

আহত মোটরসাইকেল আরোহী নাঈম জানান, মোটরসাইকেলে করে কুমারডুগি থেকে তারা কৈয়ারপুল যাওয়ার পথে একটি অটোরিকশা তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে তারা সড়কে ছিটকে পড়েন। এসময় চাঁদপুরমুখী একটি ট্যাংক লরি (জ্বালানি তেলবাহী গাড়ি) তাদের চাপা দেয়।

এদিকে অটোরিকশা চালক মোবারক হোসেন জানান, তিনি পাঁচজন যাত্রী নিয়ে হাজীগঞ্জের দিকে আসছিলেন। একটি ট্যাংক লরি মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে সেটি তার অটোরিকশার ওপর আছড়ে পড়ে।

স্থানীয়রা জানান, দুর্ঘটনার পর ঘটনাস্থলেই মারা যান মোটরসাইকেল আরোহী সৌরভ। এ সময় সড়কে যানজটের সৃষ্টি হয়। পরে স্থানীয়রা আহত মোটরসাইকেল আরোহী নাঈম ও অটোরিকশা চালক মোবারক হোসেনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মহসিন নিহতের মরদেহ উদ্ধার করে সড়কে যান চলাচল স্বাভাবিক করেন।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. গোলাম মাওলা বাংলানিউজকে বলেন, আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তারা এখন সুস্থ আছে।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ বাংলানিউজকে বলেন, নিহতের মরদেহ, দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল, ট্যাংক লরি ও অটোরিকশা থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁদপুরে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ০৯৫৫ ঘণ্টা, মার্চ ১৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।