ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে তিতাসের অভিযানে হামলার মামলায় আসামি ৩০০

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, মার্চ ১৫, ২০২২
রূপগঞ্জে তিতাসের অভিযানে হামলার মামলায় আসামি ৩০০

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনায় বাধা ও টিমের ওপর হামলা চালিয়ে কয়েকটি গাড়ি ভাঙচুর করার ঘটনায় ১৪ জনের নামে ও অজ্ঞাত ৩শ জনের নামে মামলা দায়ের করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

মঙ্গলবার (১৫ মার্চ) তিতাস গ্যাস লমিটেডের রূপগঞ্জ যাত্রামুড়া শাখার ব্যবস্থাপক (ইএসএস) মো. রফিকুজ্জামান বাদী হয়ে রূপগঞ্জ থানায় এ মামলা দায়ের করেন।

মামলার আসামিরা হলেন- কালাদি এলাকার খোশ আক্তার, বরুটিয়া কলাতলী এলাকার রিপন, কালাদি এলাকার পনির, জাহিদুল, শওকত, আ. আজিজ, ফজলুল হক, আক্তার, হামিদুল, নেওয়াজ আলী, আব্দুল হক সরকার, বিল্লাল, বাবু ও শরীফ।

মামলার বাদী রফিকুজ্জামান জানান, উপজেলার কাঞ্চন পৌরসভার কাঞ্চন, কালাদিসহ বেশ কয়েকটি এলাকায় কয়েক’শ অবৈধ গ্যাস সংযোগ রয়েছে। রোববার দুপুরে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলামের নেতৃত্বে তিতাস গ্যাসের বিচ্ছিন্ন টিম কাঞ্চন এলাকায় পৌঁছে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে মাটি খোঁড়া শুরু করলে অবৈধ গ্যাস ব্যবহারকারীরা ক্ষিপ্ত হয়ে ওঠেন। এক পর্যায় বিক্ষুব্ধরা ক্ষিপ্ত হয়ে বিচ্ছিন্ন টিমের ওপর অতর্কিত হামলা চালায়।  
এ সময় তিতাস গ্যাসের বিচ্ছিন্ন টিমের ভেকুসহ দুটি গাড়ি ভাঙচুর করে এবং মালামাল লুট করে নিয়ে যায়। পরে রূপগঞ্জ থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মামলার বিষয়টি নিশ্চিত করে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৮১১ ঘণ্টা, মার্চ ১৫, ২০২২
এমআরপি/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।