ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

মান্দায় মাঠে কৃষকের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২১ ঘণ্টা, মার্চ ২৪, ২০২২
মান্দায় মাঠে কৃষকের মরদেহ

নওগাঁ: নওগাঁর মান্দা উপজেলা থেকে মঞ্জুরুল ইসলাম রিপন (১৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই যুবক পেশায় একজন কৃষক।

বৃহস্পতিবার (২৪ মার্চ) সকাল ১০টায় উপজেলার নুরুল্ল্যাবাদ ইউনিয়নের দোডাঙ্গী গ্রামের একটি মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

মঞ্জুরুল ওই গ্রামের আনোয়ারুল ইসলামের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিনুর রহমান বলেন, বুধবার রাতে নুরুল্ল্যাবাদ এলাকায় একটি ইসলামী জলসা ছিল। রাতের খাবার খেয়ে সাড়ে ৯টার দিকে মঞ্জুরুল জলসার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। মধ্যরাতে ইসলামী জলসা শেষ হয়ে গেলেও তিনি আর বাড়ি ফেরেননি।

পরে বৃহস্পতিবার একটি মাঠের মধ্যে তার মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয় স্থানীয়রা। এরপর পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সকাল ১০টার দিকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

তিনি আরও বলেন, ময়নাতদন্তের রিপোর্ট পেলে বুঝা যাবে কিভাবে তার মৃত্যু হয়েছে। এ বিষয়ে থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, মার্চ ২৪, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।