ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটের কানাইঘাটে যুবককে কুপিয়ে হত্যা 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৭ ঘণ্টা, মার্চ ২৫, ২০২২
সিলেটের কানাইঘাটে যুবককে কুপিয়ে হত্যা 

সিলেট: সিলেটের সীমান্তবর্তী অঞ্চল কানাইঘাটে পূর্ব বিরোধের জের ধরে শাহেদ আহমদ নামে (৩২) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।
 
বৃহস্পতিবার (২৪ মার্চ) রাত ৮ টার দিকে উপজেলার ৮নং ঝিংগাবাড়ী ইউপির আগতালুক গ্রামে এঘটনা ঘটে।


 
পেশায় দিনমজুর নিহত শাহেদ আহমদ ওই গ্রামের মৃত ইসলাম উদ্দিনের ছেলে। এ সময় আহত হয়েছেন নিহত শাহেদের তিন সহোদরসহ চারজন।
 
আহতরা হলেন-শাহেদ আহমদের ভাই সুলতান আহমদ (৪৮), মস্তাক আহমদ (৩৫) ও সোহেল আহমদ (২৫) এবং তাদের চাচাতো ভাই আনছার উদ্দিন ((৬৫)।
 
আহত চারজনকেই ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে সোহেল আহমদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন স্থানীয় বশির আহমদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আমিন।
 
তিনি বাংলানিউজকে বলেন, দীর্ঘদিন ধরে আগতালুক গ্রামের জসিম মোল্লার পরিবারের সঙ্গে জমিজমা নিয়ে খুন হওয়া সাহেদ আহমদের পরিবারের বিরোধ চলে আসছিল। দুই বছর আগে দু’পক্ষের মধ্যে মারামারি হয়।
 
এরই জের ধরে বৃহস্পতিবার রাত ৮টার দিকে জসিম, লোকমান, কামাল উদ্দিন, আলমসহ ২০-২৫ জন শাহেদের ওপর হামলা করে। এ সময়  তাকে বাঁচাতে এলে তার ভাইদেরকেও কুপিয়ে জখম করা হয়।  
 
হামলাকারীদের অস্ত্রের আঘাতে শাহেদ আহমদের মাথার খুলি ফেটে মগজ বেরিয়ে যায়। হামলাকারীরা ঘটনাস্থল ত্যাগের পর শাহেদকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে রওয়ানা হলে পথেই তার মৃত্যু হয়। নিহত শাহেদ ৪ ছেলে সন্তানের জনক বলেও জানান তিনি।
 
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম রাত ১২টায় জানান, ঘটনার পর অভিযুক্তরা পলাতক রয়েছে। কাউকে আটক করা যায়নি, কেউ অভিযোগও দায়ের করেননি।

 সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. লুৎফর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, পূর্ব বিরোধকে কেন্দ্র করে হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। পুরো বিষয় খতিয়ে দেখতে পুলিশ ঘটনাস্থলে রয়েছে।
 
বাংলাদেশ সময়: ১০০৬ ঘণ্টা, মার্চ ২৫, ২০২২
এনইউ/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।