ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজধানীর কদমতলীতে প্লাস্টিকের দোকানে আগুন, দগ্ধ ১

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২১ ঘণ্টা, মার্চ ২৫, ২০২২
রাজধানীর কদমতলীতে প্লাস্টিকের দোকানে আগুন, দগ্ধ ১

ঢাকা: রাজধানীর কদমতলী থানাধীন দক্ষিণ দনিয়া এলাকায় একটি বাড়ির নিচতলায় প্লাস্টিকের দোকানে আগুন লেগে সাদেক খান (৬৫) নামে এক ব্যক্তি দগ্ধ হয়েছেন। গুরুতর দগ্ধ অবস্থায় তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (২৫ মার্চ) বিকেল পৌনে ৫টার দিকে দক্ষিণ দনিয়ার গোয়ালবাড়ি মোড়ে ৫৩৫ নম্বর বাড়ির নিচতলায় এ দুর্ঘটনা ঘটে।

দগ্ধ সাদেক খানের ছেলে আনন্দ হোসেন জানান, তারা ওই বাড়িটির চতুর্থতলায় ভাড়া থাকেন। বাসার পাশেই পান-বিড়ির দোকান করেন তার বাবা। পাশাপাশি বাড়িটির কেয়ারটেকার হিসেবে কাজ করেন। বিকেলে শুনতে পান বাসার নিচে আগুনে দগ্ধ হয়েছেন তার বাবা। তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরপর হাসপাতালে গিয়ে তার বাবাকে চিকিৎসাধীন দেখতে পান। তবে কীভাবে তার শরীরে আগুন লেগেছে, সে বিষয়ে কিছু জানেন না তিনি।

ফায়ার সার্ভিসের পোস্তগোলা স্টেশনের ফায়ারম্যান মো. সোহান জানান, বিকেল সাড়ে ৫টার দিকে দক্ষিণ দনিয়ায় একটি প্লাস্টিক পণ্যের দোকানে আগুন লাগার সংবাদ পেয়ে দু’টি ইউনিট ঘটনাস্থলে যায়। এরপর সোয়া ৬টার দিকে আগুন নেভানো হয়। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে। তবে ফায়ার সার্ভিস গিয়ে সেখানে কাউকে দগ্ধ অবস্থায় দেখতে পায়নি।

এদিকে কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রলয় কুমার সাহা জানান, বিকেলে আগুন লাগার ঘটনা শুনেছি। দগ্ধ একজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে।  

ওসি আরও জানান, সাদেক খানের বাড়ি নেত্রকোনা কেন্দুয়া উপজেলার চিটোনো পাড়ায়। তার শরীরের ৯০ শতাংশ পুড়ে গেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

বাংলাদেশ সময়: ২৩১৬ ঘণ্টা, মার্চ ২৫, ২০২২
এজেডএস/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।