ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

গাঁজাভর্তি প্রাইভেটকারসহ মাদক কারবারি আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৩ ঘণ্টা, মার্চ ৩০, ২০২২
গাঁজাভর্তি প্রাইভেটকারসহ মাদক কারবারি আটক

বরিশাল: প্রাইভেটকারে গাঁজাভর্তি করে কুমিল্লা থেকে ভোলায় যাওয়ার পথে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের হাতে ধরা পড়েছেন শীর্ষ মাদক কারবারি মো. শাহ আলী শাহেল (৪০)। একইসঙ্গে মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকার থেকে ৪০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।



বুধবার (৩০ মার্চ) বেলা সাড়ে র‌্যাব-৮ এর মিডিয়া সেল বিষয়টি নিশ্চিত করেছে। র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২৯ মার্চ) দিনগত রাত পৌনে ২টার দিকে ইলিশা বফেরিঘাট সংলগ্ন এলাকায় অভিযান চালান র‌্যাব-৮ এর সদস্যরা। এ সময় একটি সাদা রঙের প্রাইভেটকার থামিয়ে তাতে তল্লাশি চালিয়ে ৪০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় কুমিল্লার সদর দক্ষিণ থানাধীন সোয়াগাজী এলাকার বাসিন্দা মানিক মিয়ার ছেলে মাদক কারবারি শাহ আলী শাহেলকে আটক করা হয়।  

আটকের পর প্রাথমিক জিজ্ঞসাবাদে শাহেল জানিয়েছেন, দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন এলাকা থেকে গাঁজার চালান সংগ্রহ করে ভোলা জেলার বিভিন্ন থানা এলাকায় বিক্রি করে আসছিলেন তিনি।

এ ঘটনায় র‌্যাব-৮ বরিশাল সিপিএসসি ভোলা ক্যাম্পের ডিএডি মো. আবুল কালাম আজাদ বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, মার্চ ৩০, ২০২২
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।