ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভাঙ্গুড়ায় ট্রেনের ধাক্কায় এক ব্যক্তির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, এপ্রিল ১, ২০২২
ভাঙ্গুড়ায় ট্রেনের ধাক্কায় এক ব্যক্তির মৃত্যু ফাইল ফটো

পাবনা: পাবনার ভাঙ্গুড়ায় ট্রেনের ধাক্কায় ভারসাম্যহীন (৫০) এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার (০১ এপ্রিল) সকাল সাড়ে ৬টার দিকে ঈশ্বরদী-ঢাকা রেলপথের দিলপাশার রেল স্টেশনের পশ্চিম পাশে এ ঘটনা ঘটে।

 

স্থানীয়রা জানান, সকালে ওই ব্যক্তি ভাঙ্গুড়া থেকে হেঁটে দিলপাশার স্টেশনের দিকে যাচ্ছিলেন। এসময় ঈশ্বরদী থেকে ছেড়ে আসা ঢাকাগামী কমিউনিটি ট্রেনের সঙ্গে ধাক্কা লাগলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।  

নিহত ওই ব্যক্তি ভারসাম্যহীন বলে জানান স্থানীয়রা। তার গায়ে লাল-কালো রঙের চেক শার্ট ও পরনে জিন্সের প্যান্ট রয়েছে। স্থানীয় ইউপি সদস্য শাহাদত হোসেন টুকি বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।  

ঘটনার বিষয়ে ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফয়সাল বিন হাসান জানান, ট্রেনের ধাক্কায় এক ব্যক্তির নিহতের খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়। তবে তার নাম-পরিচয় পাওয়া যায়নি। ঘটনাস্থল থেকে সিরাজগঞ্জ জিআরপি পুলিশের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।  

সিরাজগঞ্জ জিআরপি থানার উপপরিদর্শক (এসআই) মো. আমিরুল ইসলাম বলেন, সকালে দিলপাশার রেল স্টেশনের পাশে মরদেহটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা খবর দেন। ঘটনাস্থলে পুলিশকে পাঠানো হয়। তবে নিহত ব্যক্তির পরিচয় না পাওয়ায় স্থানীয় সিরাজগঞ্জ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) তার আঙুলের ছাপ নিয়ে পরিচয় জানার চেষ্টা করছে। পরিচয় পাওয়া গেলে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। বর্তমানে মরদেহ পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।