ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

মহাদেবপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, এপ্রিল ১, ২০২২
মহাদেবপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত ফাইল ছবি

নওগাঁ: নওগাঁর মহাদেবপুর উপজেলার চাঁন্দাশ ইউনিয়নের বাগডোব ইটভাটা সংলগ্ন এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় পলাশ পাহান (২৪) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন এক আরোহী।

 

শুক্রবার (১ এপ্রিল) দুপুরের দিকে মহাদেবপুর-ছাতড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পলাশ জেলার নিয়ামতপুর উপজেলার পুঙ্গী আদিবাসীপাড়ার যোগেশ পাহানের ছেলে।  আহত যুবকের নাম শ্রী সিতেশ (২৭)। তিনিও একই উপজেলার বাসিন্দা।  

জানা গেছে, পলাশ ও সিতেশ সম্পর্কে চাচাতো ভাই। তারা মহাদেপুরের চাঁন্দাশ এলাকায় আত্মীয়ের বাড়িতে এসেছিলেন। শুক্রবার দুপুরে মোটরসাইকেলে করে নিজ বাড়িতে ফিরছিলেন ওই দুই ভাই। পথে বাগডোব ইটভাটা এলাকায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই পলাশের মৃত্য হয় এবং গুরুতর আহত হন সিতেশ।

মহাদেবপুর থানার পুলিশ উপপরির্দশ (এসআই) আব্দুল খালেক বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে পলাশের মরদেহ উদ্ধার করা হয়।  পরে আইনানুগ প্রক্রিয়া শেষে পলাশের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।  আহত সিতেশ মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি।

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।