ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

নর্থ-সাউথ শিক্ষার্থীর মৃত্যু: ৩৬ ঘণ্টা পর মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২২ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২২
নর্থ-সাউথ শিক্ষার্থীর মৃত্যু: ৩৬ ঘণ্টা পর মামলা

ঢাকা: রাজধানী কুড়িল ফ্লাইওভার থেকে নামার সময় কাভার্ডভ্যানের ধাক্কায় নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মাইশা মমতাজ মীম নিহতের ঘটনায় একটি মামলা হয়েছে।

মীমের বাবা নূর মোহাম্মদ মামুন বাদী হয়ে রাজধানীর খিলক্ষেত থানায় কাভার্ডভ্যানের চালক সাইফুর রহমান ও তার সহকারী মশিউরের রিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

শনিবার (২ এপ্রিল) রাতে খিলক্ষেত থানায় মামলা নথি ভুক্তের বিষয়টি জানিয়েছেন খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুন্সী সাব্বির আহমেদ বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, গত শুক্রবার রাতে কাভার্ডভ্যানের চালক সাইফুর রহমান ও তার সহকারী মশিউরকে চট্টগ্রাম থেকে গ্রেফতার করে খিলক্ষেত থানা পুলিশ। এসময় কাভার্ডভ্যানটি জব্দ করা হয়। এ ঘটনায় শনিবার সন্ধ্যায় নিহত মীমের বাবা বাদী হয়ে একটি হত্যা মামলা করেন। মামলায় চালক ও তার সহকারীকে আসামি করা হয়।

শুক্রবার (০১ এপ্রিল) সকালে উত্তরার বাসা থেকে বের হয়ে স্কুটি নিয়ে গুলশানের দিকে যাচ্ছিলেন মীম। কুড়িল ফ্লাইওভার থেকে নামার পথে একটি কাভার্ড ভ্যানের সঙ্গে স্কুটির ধাক্কায় ঘটনাস্থলেই তিনি নিহত হন। পরে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ০৮২০ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২২
এসজেএ/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।