ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা কর‌তে চান নি‌খোঁজ ডলা‌রের স্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩১ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২২
প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা কর‌তে চান নি‌খোঁজ ডলা‌রের স্ত্রী

ঢাকা: প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে চেয়েছেন ময়মনসিংহের ফুলবাড়িয়া ৮ নং ওয়ার্ডের বাসিন্দা নিখোঁজ মৎস্য ব্যবসায়ী মেহেদী হাসান ডলারের (৩০) স্ত্রী  মুনতাহেনা পিংকি।

সোমবার (৪ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর সেগুনবাগিচায় জাতীয় প্রেসক্লা‌বের আকরাম খা হ‌লে এক সংবাদ স‌ম্মেল‌নে তিনি স্বামীকে ফিরে পেতে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ করতে চান বলে জানান।

এ সময় কান্নাবিজড়িত কণ্ঠে তিনি বলেন, আমার স্বামী মেহেদী হাসান ডলার গত ৬ নভেম্বর ফুলবাড়িয়া উপজেলার ছনকান্দা বটতলা এলাকায় নিজের ফিশারি প্রজেক্ট থেকে বাড়ি ফেরার সময় নিখোঁজ হন।

প্রত্যক্ষদর্শী কয়েকটি সূত্র থেকে জানতে পারি, বিকেল ৫টার দিকে একটি সাদা রঙের মাইক্রোবাস এবং দুটি মোটরসাইকেলে এসে একদল লোক তাকে গাড়িতে তুলে নিয়ে যায়। পরে বিভিন্ন মাধ্যমে খোঁজখবর নিয়েও তাকে সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনায় ফুলবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

পিংকি বলেন, আমার স্বামী একজন সুশিক্ষিত এবং প্রতিষ্ঠিত ব্যবসায়ী। শারীরিক ও মানসিকভাবে একজন সুস্থ ব্যক্তি, লেখাপড়া শেষ করে পারিবারিক ব্যবসায় নিযুক্ত হন।

প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে তিনি বলেন, আপনি মানবতার মা, আপনি আমাদের মা, আমার দুই শিশু সন্তানের দিকে তাকিয়ে আমার স্বামীকে ফিরিয়ে আনার ব্যবস্থা করে দিন।

তি‌নি আরও ব‌লেন, আমার স্বামী অপহরণ ঘটনায় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি। দেশনেত্রী শেখ হাসিনা দায়িত্ব নিলে আমার বিশ্বাস স্বামীকে খুঁজে পাব। আমি প্রধানমন্ত্রীর সাক্ষাৎ কামনা করছি।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বাদীর আইনজীবী ব্যারিস্টার এম সরোয়ার হোসেন। তিনি বলেন, লোকাল র‍্যাব, পুলিশ এ বিষয়ে কোনো সহযোগিতা করেনি। সে (ডলার) যদি কোনো দোষ করেও থাকে তাহলে রাষ্ট্রের দায়িত্ব তাকে খুঁজে বের করা।

তিনি বলেন, এ ঘটনা আমি বলছি না দেশের কেউ করেছে। বিদেশি রাষ্ট্রের দ্বারাও এ ঘটনা ঘটতে পারে। তাই সরকারের দৃষ্টি আকর্ষণ করে বলছি। ডলারকে খুঁজে বের করে তার পরিবারের কাছে ফিরিয়ে দিন, তার সন্তানদের কাছে ফিরিয়ে দিন।

বাংলাদেশ সময়: ১২৩১ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২২
এমএমআই/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।