ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাসের ধাক্কায় বাইক থেকে পড়ে খালাত ২ ভাই নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২২
বাসের ধাক্কায় বাইক থেকে পড়ে খালাত ২ ভাই নিহত

গোপালগঞ্জ: গোপালগঞ্জ সদর উপ‌জেলার পাথালিয়া নামক স্থানে বাসের ধাক্কায় মোটরসাইকেল থেকে পড়ে দুই তরুণ নিহত হয়েছেন। তারা সম্পর্কে আপন খালাতো ভাই।

মঙ্গলবার (৫ এপ্রিল) সন্ধ্যা ৬টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হ‌লেন বাগেরহাট জেলার মোল্লাহাট উপ‌জেলার ভান্ডার‌খোলা গ্রা‌মের মাহবুব মিনার ছে‌লে মিনহাজ মিনা (১৮) ও র‌কিত মোল্লার ছে‌লে তানভির মোল্লা (১৯)।  

পুলিশ ও স্থানীয়রা জানান, সন্ধ্যায় মিনহাজ ও তানভির একটি মোটরসাইকেলে করে গোপালগঞ্জ শহরের দিকে যাচ্ছিলেন। পথে পাথালিয়া নামক স্থানে ঢাকা থেকে খুলনাগামী সেতু পরিবহনের একটি বাস তাদের ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল নিয়ে রাস্তায় পড়ে যায়। এসময় মিনহাজ ঘটনাস্থলেই নিহত হন আর আহত হন তানভির। গুরুতর অবস্থায় তানভিরকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহত তানভির গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজে উচ্চ মাধ্যমিকের ছাত্র এবং মোল্লাহাট এলাকার একটি বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল মিনহাজ মিনার।

গোপালগঞ্জ সদর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) এস এম রিপন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ২০৫৬ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।