ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাজিরপুরে এবার ইউপি চেয়ারম্যানের পাল্টা সংবাদ সম্মেলন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২২
নাজিরপুরে এবার ইউপি চেয়ারম্যানের পাল্টা সংবাদ সম্মেলন

পিরোজপুর: বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগ তুলে ইউপি মেম্বারদের অনাস্থা ও সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ও মানববন্ধন করেছেন পিরোজপুরের নাজিরপুর উপজেলার মালিখালী ইউপি চেয়ারম্যান মো. রুহুল আমিন দাড়িয়া বাবলু।  

বুধবার (০৬ এপ্রিল) দুপুরে উপজেলা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলনের আয়োজন করে তিনি দাবি করেন, তার বিরুদ্ধে ওই ইউনিয়নের ১১ মেম্বার অনৈতিকভাবে সুবিধা নিতে অনাস্থা জানিয়েছেন এবং সংবাদ সম্মেলন করেছেন।

এছাড়া অনাস্থার আবেদনে ওই ইউনিয়নের ৫ মেম্বারের স্বাক্ষর জাল
করা হয়েছে।  

তবে ওই ইউনিয়নের ওই সব মেম্বারের সঙ্গে কথা হলে তারা জানান, তাদের কারো কোনো স্বাক্ষর জাল করা হয়নি।

জানা গেছে, চেয়ারম্যানের বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগে ওই ইউনিয়নের ১১ সদস্য (মেম্বার) গত ১৬ মার্চ জেলা প্রশাসক, উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরে অনাস্থা আবেদন করেন। এছাড়া মেম্বাররা গত শনিবার (০৪ এপ্রিল) চেয়ারম্যানের বিরুদ্ধে একই অভিযোগ করে ইউনিয়ন পরিষদে সংবাদ সম্মেলন করেন।

এর আগে গত ২০০৭ সালে চেয়ারম্যান থাকাকালে ত্রাণের চাল ও অন্যান্য সামগ্রী চুরির অভিযোগে তার নামে মামলা হয়। তখন ওই মামলায় পলাতক অবস্থায় তিনি ঢাকা থেকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) হাতে আটক হন।  

তিনি প্রথম ধাপের ইউপি নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হন।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।