ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

হাজারীবাগে স্বামীর ছুরিকাঘাতে আহত স্ত্রীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৮ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২২
হাজারীবাগে স্বামীর ছুরিকাঘাতে আহত স্ত্রীর মৃত্যু

ঢাকা: রাজধানীর হাজারীবাগে স্বামীর ছুরিকাঘাতে আহত স্ত্রী সাবিনা মারা গেছে। বুধবার (০৬ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ২০৩ ওয়ার্ডে মারা যায় সাবিনা।

এর আগে শুক্রবার (০১ এপ্রিল) সন্ধ্যায় হাজারীবাগ ঝাউচর এলাকার একটি বাসায় রিকশাচালক স্বামীর রাজার ছুরিকাঘাতে আহত হয়েছিল সাবিনা।

হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুজ্জামান এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, ঘটনার পরপরই একটি মামলা হয়েছিল। সেই মামলা এখন হত্যা মামলা হবে। আসামীকে ধরতে পুলিশ কাজ করছে।

নিহত সাবিনা দুই সন্তান ও স্বামী রাজাকে নিয়ে হাজারীবাগ ঝাউচর এলাকায় ইকবালের বাড়িতে ভাড়া থাকতো। পেশায় সামিনা দিনমজুরের কাজ করতে হয়।

তার ছেলে লিটন জানান, বাবা তেমন কিছু করতো না। মাঝে মাঝে রিক্সা চালাতো। তবে প্রতিদিন মদ্যপান করত আর মায়ের সঙ্গে ঝগড়া করতে। শুক্রবার সন্ধ্যায় ঝগড়ার এক পর্যায়ে বাবা তার মায়ের পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। ঘটনার পরপরই মাকে ঢাকা মেডিক্যাল হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতে মারা যায়।

ঢাকা মেডিক্যাল হাসপাতালে পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া এই তথ্য নিশ্চিত করে জানান, সাবিনার মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বাংলা‌দেশ সময়: ০০৫৮ ঘন্টা, এ‌প্রিল ০৭, ২০২২
এজেডএস/এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।