ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

কেরানীগঞ্জে টিসিবির পণ্য বাইরে বিক্রি করতে এসে আটক ২

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৬ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২২
কেরানীগঞ্জে টিসিবির পণ্য বাইরে বিক্রি করতে এসে আটক ২

ঢাকার কেরানীগঞ্জে ন্যাযমূল্যে বিক্রির জন্য বরাদ্দকৃত টিসিবির পন্য কার্ডধারীদের না দিয়ে রাতের আধারে দোকানে বিক্রি করতে এসে ধরা পড়েছে আব্দুল কাইয়ুম (৩৩) ও আশ্রাফ আলী (৩০) নামের দুই ব্যক্তি।

তাদের দুই জনের একজন মালবাহী পিকআপ ড্রাইভার ও অন্যজন লেবার বলে জানা গেছে।

এ সময় জনতার উপস্থিতি টের পেয়ে সটকে পড়ে বাস্তা ইউনিয়নের ডিলার নেওয়াজ আলী।

আটক মালামালের মধ্যে রয়েছে ২৭০ লিটার তেল, ৩০০ কেজি ডাল, ৩০০ কেজি ছোলা ও ৩০০ কেজি চিনি রয়েছে।

আটক আব্দুল কাইয়ুম জানান, তারা বাস্তা ইউনিয়নের দড়িগাও এলাকা থেকে রোহিতপুর বাজারে ভাড়ায় এসেছেন। এর মালিক নেওয়াজ আলী আমাদের বলেছে এরশাদের দোকানে মালগুলো পৌঁছে দিতে। আমি এর বেশি কিছুই জানিনা। এখন শুনি এগুলো সরকারি পণ্য।  

তবে নেওয়াজ আলীর এক স্বজন বাংলা নিউজকে জানিয়েছে, এটা নেওয়াজের ভাগিনা আশিকের কাজ। আশিকই তার নামে ডিলার নিয়েছে। নেওয়াজ এ ব্যাপারে কিছুই জানেনা।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, রাত ৯ টার দিকে একটি পিকআপ থেকে সন্দেহজনকভাবে কিছু মালামাল দ্রুত একটি দোকানে নিয়ে যাচ্ছিলো। তাদের দেখে সন্দেহ হলে গিয়ে দেখা যায় এগুলো টিসিবির পণ্য। পরে জনতার সাহায্যে পুলিশ এসে দুইজনকে হাতেনাতে গ্রেফতার করে। তবে মূল হোতা পালিয়ে গেছে।

বাস্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশকর আলী বলেন, মঙ্গলবার (০৫ এপ্রিল) ইউনিয়নের দুটি ডিলারের মাধ্যমে তিনশত কার্ডদারীকে টিসিবির পণ্য দেওয়ার দেওয়ার কথা থাকলেও তা আসেনি বলে আমাকে জানায় মোঃ নেওয়াজ আলী। মালামাল আটকের ব্যপারে এখনই শুনলাম।  

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবু সালাম মিয়া জানান, টিসিবির পণ্যসহ পুলিশ দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে এবং ডিলারকেও আটকের চেষ্টা চলছে। কেরানীগঞ্জ উপজেলা প্রশাসন ও কেরানীগঞ্জ মডেল থানার পক্ষ থেকে সার্বক্ষণিক তদারকি করা হচ্ছে। এ ব্যাপারে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ০২১৬ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।