ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

জাতীয়

কচুয়ায় ৩ ব্যবসায়ীকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২২
কচুয়ায় ৩ ব্যবসায়ীকে জরিমানা

চাঁদপুর: পণ্যের মূল্য তালিকা দৃশ্যমান স্থানে না থাকায় চাঁদপুরের কচুয়া উপজেলা সদর বাজারে অভিযান চালিয়ে তিন ব্যবসায়ীকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) বিকেলে কচুয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইবনে আল জায়েদ হোসেন এ জরিমানা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ইবনে আল জায়েদ হোসেন জানান, পবিত্র রমজান উপলক্ষে নিরাপদ খাদ্য নিশ্চিত ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে অভিযানকালে নিত্যপ্রয়োজনীয় খাবারের দোকানে মূল্য তালিকা দৃশ্যমান স্থানে না রাখার দায়ে শামীমা স্টোর, মিম স্টোর, ও মাহী স্টোরকে তিন মামলায় তিন হাজার টাকা জরিমানা করা হয়েছে।

তিনি আরও জানান, অভিযানকালে বাজার মালিক সমিতি, খুচরা এবং পাইকারি বিক্রেতাসহ সংশ্লিষ্ট সবাইকে দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে রাখতে নির্দেশনা দেওয়া হয়েছে। এছাড়া প্রতিটি দোকানে মূল্য তালিকা দৃশ্যমান স্থানে টাঙিয়ে রাখা, ডিজিটাল ওজন পরিমাপক যন্ত্র রাখা, পরিষ্কার-পরিচ্ছন্নতাসহ নানা বিষয়ে নির্দেশনা দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।