ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বাইকে বাড়ি ফেরার পথে ২ যুবককে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩১ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২২
বাইকে বাড়ি ফেরার পথে ২ যুবককে কুপিয়ে হত্যা -ছবি সংগৃহীত

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গায় ২ যুবককে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। উপজেলার জান্দি গ্রামে বৃহস্পতিবার (৭ এপ্রিল) রাত ১১ টার দিকে এ ঘটনা ঘটেছে।


নিহতরা হলেন- জান্দি গ্রামের কামরুল মাতুব্বর (৩২) ও ছলেমান শরীফ (৩৫)। এসময় আমিনুল নামে আরও এক জন আহত হয়েছেন।

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার রাত ১১টার দিকে স্থানীয় বাজার থেকে মোটরসাইকেলে তারা তিন জন বাড়ি ফেরার পথেএই সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, জান্দি গ্রামে দুই জন দুটি গ্রুপের নেতৃত্ব দিয়ে আসছেন। এক গ্রুপের নেতৃত্ব দিতেন নিহত কামরুল মাতুব্বর, অন্য গ্রুপের জামাল শেখ। এলাকায় বেশ কিছুদিন ধরে তাদের মধ্যে কোন্দল চলছিল। গত দুই সপ্তাহ ধরে নিজের কয়েকজন সমর্থক কামরুল মাতুব্বরের সঙ্গে যোগ দেওয়ায় ক্ষিপ্ত হন জামাল। তার জের ধরে এ ঘটনা ঘটেছে।

তারা আরও জানান, ঘটনার সময় স্থানীয় পোদ্দার বাজার থেকে আমিনুলের মোটসাইকেলে কামরুল, ছলেমানসহ তিন জন বাড়ি ফিরছিলেন। এ সময় রাস্তায় ওঁৎ পেতে থাকা প্রতিপক্ষ জামালসহ গ্রুপের আনুমানিক ১৫ জন তাদের দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে।
এতে ছলেমান শরীফ ঘটনাস্থলেই মারা যান। আর গুরুতর আহত কামরুল মাতুব্বরকে রাতেই স্থানীয়রা উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে ঢাকায় নেওয়ার পথে গাড়িতেই রাত ২টার দিকে তিনি মারা যান। চালক আমিনুল মোটরসাইকেল ফেলে কোঁপ খেয়ে দৌড়ে প্রাণে বেঁচে যান। তাকে আহত অবস্থায় উদ্ধার করে ভাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) ফাহিমা কাদের চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই নৃশংস খুনের ঘটনা শুনে তাৎক্ষণিক রাতেই ওই এলাকায় যাই। একজন ঘটনাস্থলেই এবং আপর জন ঢাকায় মারা গেছেন।

তিনি আরও বলেন, এই সন্ত্রাসী হামলায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। এলাকায় পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, ৮ এপ্রিল, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।