ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

অধ্যাপক ড. সলিমুল হককে সংবর্ধনা দিল আইইউবি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২
অধ্যাপক ড. সলিমুল হককে সংবর্ধনা দিল আইইউবি

ঢাকা: ব্রিটেনের সম্মানজনক অফিসার অব দ্য অর্ডার অব ব্রিটিশ এম্পায়ার (ওবিই) সম্মানে ভূষিত হওয়ায় বিশ্বখ্যাত জলবায়ু বিশেষজ্ঞ অধ্যাপক ড. সলিমুল হককে সংবর্ধনা দিয়েছে ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটি, বাংলাদেশ (আইইউবি)।

রোববার (১০ এপ্রিল) দুপুরে বসুন্ধরার আইইউবি অডিটোরিয়ামে ‘সেলিব্রেটিং দ্য লাইফ অ্যান্ড ওয়ার্কস অব প্রফেসর ড. সলিমুল হক’ শীর্ষক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানটির আয়োজন করে আইইউবি।

পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রফেসর ড. সলিমুল হকের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন।  

এছাড়া উপস্থিত ছিলেন ঢাকায় নিযুক্ত ব্রিটিশ হাইকমিশনার রবার্ট চ্যাটার্টন ডিকসন এবং পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবের হোসেন চৌধুরী এমপি ও আইইউবির ভাইস চ্যান্সেলর তানভীর হাসান।

অধ্যাপক ড. সলিমুল হক বর্তমানে আইইউবির ইন্টারন্যাশনাল সেন্টার ফর ক্লাইমেট চেঞ্জ অ্যান্ড ডেভেলপমেন্ট (ইক্যাড)-এর পরিচালক হিসেবে কর্মরত আছেন।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২
এসএমএকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।