ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরের আলোচিত জোড়া খুনের ঘটনায় গ্রেফতার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২২
ফরিদপুরের আলোচিত জোড়া খুনের ঘটনায় গ্রেফতার ৩

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গা উপজেলার জানদি গ্রামের আলোচিত জোড়া খুনের ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় হত্যাকাণ্ডে ব্যবহৃত রামদা উদ্ধার করা হয়।

এদিকে খুনের দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারা জবানবন্দি দিয়েছেন আসামি সিরাম মাতুব্বর।  

শুক্রবার (১৫ এপ্রিল) দুপুরে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) ফাহিমা কাদের চৌধুরী বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।  

গ্রেফতাররা হলেন- বদ্দি ওরফে সেলিম ওরফে সিরাম মাতুব্বর (২৭), রুহুল আমিন (৬৫) ও নুরু তালুকদার (৬১)। তাদের কারাগারে পাঠানো হয়েছে।  

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা বাংলানিউজকে জানান, আধিপত্য বিস্তার নিয়ে গত ৭ এপ্রিল উপজেলার পোদ্দার বাজার থেকে মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে পরিকল্পিতভাবে হামলা করে তিন মোটরসাইকেল আরোহী ওপর। এতে মোটরসাইকেলের দুই আরোহী সোলায়মান শরীফ ও কামরুল মাতুব্ববর নামে দুজন নিহত হন। আহত হন অপর আরোহী আমিনুদ্দীন।  

নিহত সোলায়মান শরীফ জানদী গ্রামের মৃত মতিউর রহমান শরীফের ছেলে এবং কামরুল মাতুব্বর একই গ্রামের কালাম মাতুব্বরের ছেলে।

এ ঘটনায় নিহত কামরুলের ভাই রুবেল মাতুব্বর বাদি হয়ে ভাঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) ফাহিমা কাদের চৌধুরী জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এ হত্যাকাণ্ডে জড়িত বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।