ঢাকা, সোমবার, ১৬ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

সিরাজদিখানে ২ বাড়িতে ডাকাতি, স্বর্ণ-নগদ টাকা লুট

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২২
সিরাজদিখানে ২ বাড়িতে ডাকাতি, স্বর্ণ-নগদ টাকা লুট

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের সিরাজদিখানে দুই বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় সশস্ত্র ডাকাত দল বাড়ির লোকজনকে জিম্মি করে স্বর্ণালঙ্কার, মোবাইল ফোনসহ মূল্যবান জিনিসপত্র লুটে নিয়ে যায়।

শুক্রবার (১৬ এপ্রিল) দিবাগত রাত আড়াইটার দিকে সিরাজদিখান উপজেলার রাজানগর ইউনিয়নের বাঐখোলা ও চিত্রকোর্ট ইউনিয়নের কালিপুর সরকার বাড়িতে এ ডাকাতি সংঘটিত হয়।

জানা গেছে রাত আড়াইটার দিকে রাজানগর ইউনিয়নের বাঐখোলা গ্রামের সামাদ মাস্টারের বাড়িতে বিল্ডিংয়ের গ্রিল কেটে পাঁচ/সাতজনের সশস্ত্র ডাকাত দল বাড়িতে ঢুকে সামাদ মাস্টারের স্ত্রী ও ছেলের বউয়ের গলার চেইন ও কানের দুল লুট করে নেয়।

সামাদ মাস্টারের ছেলে মোহাম্মদ উল্লাহ বলেন, পিস্তল ও রামদার ভয় দেখিয়ে ডাকাতরা দুই ভরির মত স্বর্ণ লুট করে নিয়েছে। এসময় আমরা একটি রুমে দরজা বন্ধ করে চিৎকার শুরু করলে ডাকাত দল পালিয়ে যায়।

একই সময় পাশের ইউনিয়ন চিত্রকোর্টের কালিপুর সরকারবাড়ি গ্রামের হাসমত খানের বাড়ির দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে প্রথমে তাকে অস্ত্রের মুখে জিম্মি করে। পরে তার মেয়ের হাত-পা বেঁধে চার ভরি স্বর্ণ, চারটি মোবাইল ফোন এবং নগদ লক্ষাধিক টাকা লুট করে পালিয়ে যায়।

রাজনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মুজিবুর রহমান ও চিত্রকোট ইউনিয়নের চেয়ারম্যান সামছুল হুদা বাবুল নিজ নিজ এলাকায় সংঘটিত ডাকাতির ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজগর আলী বলেন, শুনেছি দুটি বাড়িতে গ্রিল কেটে চুরির ঘটনা ঘটেছে। এতে একটি চেইন ও এক জোড়া কানের দুল নিয়ে গেছে বলে জানিয়েছে একটি পরিবার। এ নিয়ে ওসি তদন্তসহ একটি টিম কাজ করছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

জানা যায়, প্রায় পাঁচ বছর আগে বাঐখোলা গ্রামের আব্দুস সামাদ মাস্টারের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় ডাকাতের হামলায় স্ত্রীসহ গৃহকর্তা গুরুতর আহত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।