ঢাকা, রবিবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ জুন ২০২৪, ২৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিলেটে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী খুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২২
সিলেটে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী খুন

সিলেট: সিলেটে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজনের ছুরিকাঘাতে আব্দুল বাছিত (২৫) নামে এক ছাত্রলীগ কর্মী খুন হয়েছেন।

শুক্রবার (১৫ এপ্রিল) দিনগত রাত সাড়ে ১২টার দিকে জেলার প্রবাসী অধ্যুষিত বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের টেংরা গ্রামে এ ঘটনা ঘটে।

  নিহত ছাত্রলীগ কর্মীর আব্দুল বাছিত ওই গ্রামের মৃত আফতাব মিয়ার ছেলে। তিনি উপজেলা ছাত্রলীগের কর্মী ছিলেন।  

সিলেটের বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী আতাউর রহমান বাংলানিউজকে বলেন, প্রতিপক্ষের লোকজনের ছুরিকাঘাতে বাছিত নিহত হয়েছেন। তিনি উপজেলা ছাত্রলীগের কর্মী ছিলেন। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন। তবে, এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।   

স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, তাদের বাড়ির কাঁচা রাস্তা নিয়ে দীর্ঘদিনের বিরোধ চলছিল। রাস্তাটি গাড়ি চলাচল স্থানীয়ভাবে বন্ধ করে রাখা হয়েছিল। শুক্রবার দিনগত রাতে সুমন নামে একজন পিকআপে করে লাকড়ি নিয়ে ওই রাস্তা দিয়ে আসেন। এ সময় বাছিত তাকে নিষেধ করলে কথা কাটাকাটি, ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে বাছিতের বুকে দুটি ছুরিকাঘাত করেন সুমন। স্থানীয়রা তাকে আহতাবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়ার চেষ্টাকালে পথিমধ্যে তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২২
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad