ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

সালথায় কাইজা-সংঘর্ষ বন্ধে পুলিশ সুপারের হুঁশিয়ারি 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৩ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
সালথায় কাইজা-সংঘর্ষ বন্ধে পুলিশ সুপারের হুঁশিয়ারি 

ফরিদপুর: ফরিদপুরের সালথা উপজেলায় চলমান সহিংসতা-সংঘর্ষ-মারপিট ও বাড়িঘর ভাঙচুর নিরসনে শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় করেছেন জেলা পুলিশ সুপার (এসপি) মো. আলিমুজ্জামান।

বুধবার (১৯ এপ্রিল) বেলা ১১টার দিকে উপজেলার মাল্টিপারপাস হলরুমে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

 

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদির সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদপুরের এসপি মো. আলিমুজ্জামান।  

এসপি আলিমুজ্জামান বলেন, আজকের কোমলমতি ছেলে-মেয়েরাই আগামী দিনের ভবিষ্যৎ। এই ছেলে-মেয়েরাই পারে সুন্দর সমাজ গড়তে। তাই তো সালথাকে সংঘর্ষমুক্ত করতে সব শিক্ষক ও শিক্ষার্থীদের এগিয়ে আসতে হবে। আদিম যুগের বর্বর থেকে আমাদের বেড়িয়ে আসতে হবে।

তিনি বলেন, কোনোভাবেই আমরা সালথায় আর কোনো সংঘর্ষ ভাঙচুর-লুটপাট দেখতে চাই না। সালথাকে সংঘর্ষমুক্ত করতে যা যা করা দরকার পুলিশ সব ব্যবস্থাই নেবে।  

কোনো সংঘর্ষকারীকে ছাড় দেওয়া হবে বলে কঠোর হুঁশিয়ারি দিয়ে এসপি আলিমুজ্জামান বলেন, আমরা চাই সালথার মানুষ শান্তিতে বসবাস করুক। সবাই মিলে সংঘর্ষ পরিহার করতে হবে। ডিজিটাল বাংলাদেশে এগুলো চলতে পারে না। চলমান সংঘর্ষ নিরসনে পুলিশ কঠোর ভূমিকা পালন করবে।

এ সময় চাঁদাবাজী-সন্ত্রাসী, সংঘর্ষ-মারপিট, ভাঙচুর, মাদক কারবারি ও ইভটিজিং বন্ধ করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য উপস্থিত শিক্ষক ও শিক্ষার্থীদের আহব্বান জানান এসপি আলিমুজ্জামান।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সালথা সরকারি কলেজের অধ্যক্ষ কৃষ্ণ চন্দ্র বর্মন, সালথা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল খায়ের, উপজেলা যুব উন্নয়ন অফিসার মোস্তফা আহসান কামাল, ইউসুফদিয়া আলিম মাদরাসার অধ্যক্ষ মাওলানা মো. ছায়েম হোসেন, জয়ঝাপ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিরাজ আলী, সালথা প্রেসক্লাবের সভাপতি সেলিম মোল্যা প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন সালথা থানার উপ-পরিদর্শক (এসআই) মারুফ হোসেন।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।