ঢাকা, সোমবার, ১৬ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

স্ত্রীকে হত্যা করে ক্ষেতে ফেলে দেন স্বামী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২২
স্ত্রীকে হত্যা করে ক্ষেতে ফেলে দেন স্বামী

কুমিল্লা: কুমিল্লা আদর্শ সদর উপজেলার কালিরবাজার ইউনিয়নের মোস্তফাপুর এলাকায় ফারজানা ইসলাম (২৮) নামে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

রোববার (২৪ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় লালমাই পাহাড়ের পাদদেশের বিলের পাশের একটি ধানের জমি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

ফারজানা কুমিল্লা আদর্শ সদরের কালিরবাজার ইউনিয়নেরের আলেখারচর এলাকার জাহাঙ্গীর আলমের মেয়ে। তিনি পাশের অলিপুর এলাকার অটোরিকশা চালক ইকবালের স্ত্রী।

ফারজানার চাচা হাফিজুল ইসলাম বাংলানিউজকে জানান, ৩ দিন আগে মাদক নিরাময় কেন্দ্র থেকে এসে বিকেলে ফারজানাকে তার বাবার বাড়ি আলেখারচর থেকে নিজের বাড়িতে নিয়ে আসে ইকবাল। পরে ইকবাল রোববার সকাল ৯টায় ফরজানার বাড়িতে থাকা তার বাড়ির লোকদের ফোন করে জানায় ফারজানাকে কে বা কারা হত্যা করে ধান ক্ষেতে ফেলে রেখেছে। মাদকসেবন করে আমার ভাতিজিকে ইকবাল প্রায়ই মারধর করতেন।

নাজিরা বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মহিউল ইসলাম বাংলানিউজকে বলেন, মরদেহের মাথায় বড় বড় আঘাতের চিহ্ন। তার হাত ওড়না দিয়ে বাঁধা, আর মুখ গামছা দিয়ে বাঁধা। এটা নিশ্চিত হত্যাকাণ্ড। মরদেহের সুরতহাল প্রতিবেদন করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠাচ্ছি। ঘটনার পর থেকে তার স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন পলাতক রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।