ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

নিয়ন্ত্রণ হারালেন মাতাল বাইকার, নিহত নারী যাত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৫ ঘণ্টা, মে ৭, ২০২২
নিয়ন্ত্রণ হারালেন মাতাল বাইকার, নিহত নারী যাত্রী ফাইল ছবি

ঢাকা: রাজধানীর রমনায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বিনা (২২) নামে এক নারী মারা গেছেন। তার বিস্তারিত ঠিকানা জানার চেষ্টা করছে পুলিশ।

এ দুর্ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল চালক মোস্তফা কামাল। বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে আছেন তিনি।

শুক্রবার (৬ মে) দিনগত রাত ১২টার দিকে  রমনা সার্ক ফোয়ারা সামনে এই দুর্ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় পুলিশ দুই জনকে উদ্ধার করে ঢামেক হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ওই নারীকে মৃত ঘোষণা করেন।

রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, রমনা সার্ক ফোয়ারার সামনে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই জন আহত হন। পরে পুলিশ তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ওই নারীকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ধারণা করা হচ্ছে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনাটি ঘটেছে।

তিনি আরও জানান, আহত ও নিহতের বিস্তারিত ঠিকানা জানার চেষ্টা করছে পুলিশ। দুই জনের মধ্যে কোনো সম্পর্ক আছে কিনা তাও জানার চেষ্টা চলছে।

তবে হাসপাতাল থেকে একটি সূত্র জানায়, চালক মোস্তফা কামাল মদ্যপ অবস্থায় মোটরসাইকেল চালাচ্ছিলেন। এই কারণেই নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আইল্যান্ডের সঙ্গে ধাক্বা খেলে পিছনে বসা বিনা মাথায় আঘাত পান। পরে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

বাংলাদেশ সময়: ০২০৫ ঘণ্টা, ৭ মে, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ